দুর্ধর্ষ ক্যামেরায় বাজিমাত করবে Vivo V29 সিরিজ, ভারতে লঞ্চের আগেই প্রচুর ফিচার্স লিক

Avatar

Published on:

Vivo V29 V29 Pro Camera

ভিভো আগামী মাসের শুরুতেই ভারতে তাদের বহুল প্রতীক্ষিত Vivo V29 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করতে চলেছে। আগামী ৪ অক্টোবর এই লাইনআপে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড Vivo V29 এবং Vivo V29 Pro মডেল দুটির ওপর থেকে পর্দা সরানো হবে। এর মধ্যে স্ট্যান্ডার্ড মডেলটির স্পেসিফিকেশনগুলি আর অজানা নেই, কেননা এটি ইতিমধ্যেই বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। অন্যদিকে, V29 Pro মডেলটি গত মে মাসে চীনে আত্মপ্রকাশ করা Vivo S17 Pro-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে জানা গেছে। আর এখন ফাঁস হওয়া রিপোর্টে Vivo V29 সিরিজের ক্যামেরা এবং ব্যাটারি স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে।

Vivo V29 সিরিজের স্পেসিফিকেশন

দ্যটেকআউটলুক-এর রিপোর্ট অনুযায়ী, এই সিরিজে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে, যা ৯৩ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ এবং আই-অটোফোকাস সাপোর্ট করবে। সিরিজটি কালার টেম্পারেচার সাপোর্ট সহ একটি অরা লাইট এলইডি ফ্ল্যাশ দ্বারা সজ্জিত হবে। এই সিরিজের উভয় মডেলেই ওয়েডিং মোড নামে একটি ইন্ডিয়া-এক্সক্লুসিভ ফটোগ্রাফি ফিচার দেখা যাবে। এছাড়া, ভিভো ভি২৯ প্রো-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা এবং ২x অপটিক্যাল জুম সহ একটি ১২ মেগাপিক্সেলের Sony IMX663 পোর্ট্রেট ক্যামেরা অবস্থান করবে।

এছাড়াও জানা গেছে যে, ভিভো ভি২৯ দুটি কনফিগারেশনে আসবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। অন্যদিকে, ভি২৯ প্রো ২৫৬ জিবি স্টোরেজ সহ ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ ১২ জিবি র‍্যাম – এই দুই ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। দুটি ফোনেই ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট থাকবে।

Vivo V29 সিরিজের ফোনগুলিতে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি এখনও পর্যন্ত Vivo V-সিরিজের ফোনে দেখা সবচেয়ে দ্রুত চার্জিং স্পিড হবে। ফাঁস হওয়া ডকুমেন্টে বলা হয়েছে যে, এই চার্জিং প্রযুক্তি মাত্র ১৮ মিনিটে ফোনকে ৫০ শতাংশ পর্যন্ত চার্জ করতে পারে এবং ৫০ মিনিটের মধ্যে সম্পূর্ণ ব্যাটারি চার্জ করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥