ফের দেখা যাবে দুর্দান্ত ক্যামেরার ঝলক, Vivo V30 ও Vivo V30 Pro লঞ্চের আগে পেল গুরুত্বপূর্ণ সাইটের অনুমোদন

Avatar

Published on:

Vivo V30 V30 Pro Camera

গত ৪ঠা অক্টোবর Vivo V29 স্মার্টফোন সিরিজ লঞ্চ হয়। আর এখন অর্থাৎ আলোচ্য লাইনআপটি আত্মপ্রকাশের এক মাস অতিক্রান্ত হওয়ার আগেই খবর আসছে, Vivo ইতিমধ্যেই উত্তরসূরি, Vivo V30 সিরিজের উপর কাজ করা শুরু করে দিয়েছে। আসন্ন এই সিরিজের অধীনে আপাতত দুটি মডেল বাজারে আসছে, যথা – Vivo V30 এবং Vivo V30 Pro। এই দুটি ফোনকে আজ GSMA IMEI ডাটাবেসে তালিকাভুক্ত হতে দেখা গেছে। যার ফলে এই ডিভাইস-দ্বয়ের মডেল নম্বর সামনে এসে গেছে।

GSMA IMEI সাইটের লিস্টিং অনুসারে, আপকামিং ভিভো ভি৩০ এবং ভিভো ভি৩০ প্রো স্মার্টফোন দুটি যথাক্রমে V2318 ও V2319 মডেল নম্বর সহ আসবে। এই সাইটে, ভিভো ভি৩০ সিরিজের মডেল নম্বর ব্যতীত ফিচার সম্পর্কিত কোনো তথ্য উল্লেখ নেই। আমাদের অনুমান, যেহেতু পূর্বসূরি ভিভো ভি২৯ সিরিজকে সবেমাত্র লঞ্চ করা হয়েছে, সেহেতু উত্তরসূরিটি সম্ভবত এই বছর লঞ্চের মুখ দেখবে না।

এদিকে, Vivo V30 সিরিজটি Vivo V29 লাইনআপের সাক্সেসর ভার্সন হিসাবে আসার দরুন এদের মধ্যে ফিচারগত সদৃশ্যতা দেখা যেতেই পারে। তাই চলুন Vivo V29 সিরিজের স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Vivo V29 সিরিজকে মেটালিক ফ্রেম এবং গ্লাস ব্যাক প্যানেলের সাথে নিয়ে আসা হয়েছে। Vivo V29 এবং Vivo V29 Pro উভয় ফোনে ৬.৭৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ভালো পারফরম্যান্স সরবরাহের জন্য সিরিজের বেস মডেল অর্থাৎ Vivo V29 -কে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের সাথে লঞ্চ করা হয়েছে। অন্যদিকে Vivo V29 Pro ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত। উভয় ডিভাইসেই ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ বর্তমান। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ মিলবে৷ তদুপরি, Vivo V29 সিরিজে OIS-সমর্থিত ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেলের সেলফি শুটার রয়েছে।

সঙ্গে থাকুন ➥