ভারতে লঞ্চ হওয়ার আগেই Vivo V30e-এর ছবি ফাঁস, ডিজাইন দেখলে কিনতে ছুটবেন

Avatar

Published on:

Vivo V30e Launch Date

ভিভো শীঘ্রই তাদের Vivo V30 সিরিজে একটি নতুন স্মার্টফোন যুক্ত করতে চলেছে। এটি Vivo V30e নামে আত্মপ্রকাশ করবে। ডিভাইসটিকে ইতিমধ্যেই গিকবেঞ্চ (Geekbench), ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) এবং বিআইএস (BIS) সহ একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর এখন, Vivo V30e-এর রিটেইল বক্সের একটি ছবি সামনে এসে ডিজাইন প্রকাশ করেছে৷

ফাঁস হল Vivo V30e-এর প্যাকেজিং বক্সের ছবি

কিকি ডেফ এবং রায়হান হান-এর মাধ্যমে পাওয়া ভিভো ভি30ই-এর রিটেইল বক্সের ছবিটি এক্স (সাবেক টুইটার)-এ পারস গুগলানি শেয়ার করেছেন। এই ছবি অনুযায়ী, স্মার্টফোনের সামনে পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা সহ কার্ভড ডিসপ্লে থাকবে। ভলিউম এবং পাওয়ার বাটনটি ফোনের ডানদিকে অবস্থান করবে। পারস গুগলানির মতে, ভিভো ভি30ই সিরিজের আগের মডেলের মতো আর্টিস্টিক রেড এবং আর্টিস্টিক ব্লু কালার অপশনে পাওয়া যাবে।

Vivo V30e

আগেই উল্লেখ করা হয়েছে যে, ভিভো ভি30ই ফোনটি একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে হাজির হয়েছে, যা এর কিছু স্পেসিফিকেশন নিশ্চিত করেছে। এটি অ্যাড্রেনো 710 জিপিইউ সহ স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসরে চলতে পারে, যার সাথে 8 জিবি র‍্যাম যুক্ত থাকবে। তবে ফোনটির আরও র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চের সময় আসবে বলে আশা করা যায়। এছাড়াও, এই ভিভো হ্যান্ডসেটটি লেটেস্ট অ্যান্ড্রয়েড 14 কাস্টম স্কিনে রান করবে বলে জানা গেছে।

এছাড়া, ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ-এর সার্টিফিকেশন Vivo V30e-তে ব্লুটুথ 5.1 ভার্সনের সাপোর্ট নিশ্চিত করেছে৷ অন্যদিকে, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস প্ল্যাটফর্মের সার্টিফিকেশন এদেশে ফোনটির আগমনের ইঙ্গিত দেয়।

যদিও, আনুষ্ঠানিকভাবে Vivo V30e-এর মূল্য এবং উপলব্ধতা সম্পর্কিত তথ্যগুলি এখনও প্রকাশ করা হয়নি, তবে বিভিন্ন সাম্প্রতিক রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, Vivo V30e একটি মধ্য-রেঞ্জ স্মার্টফোন হিসাবে বাজারে পা রাখবে। লেটেস্ট অ্যান্ড্রয়েড সংস্করণ এবং Qualcomm Snapdragon 6 Gen 1 চিপসেটের সাথে এই ফোনটি দৈনন্দিন কাজের জন্য উপযুক্ত পারফরম্যান্স অফার করবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥