ভিভোর নতুন চমক, Snapdragon 8 Gen 3 চিপসেটের সঙ্গে আনছে আরও একটি ফোন

Avatar

Published on:

Vivo X Fold 3 Pro launch date

ভিভো (Vivo)-র আপকামিং মিড-রেঞ্জ S18 সিরিজের স্মার্টফোনগুলির বিষয়ে বর্তমানে নানা তথ্য ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। লঞ্চ শীঘ্রই হতে চলেছে বলে সূত্রের তরফে দাবি করা হয়েছে। আবার S18 লাইনআপের পাশাপাশি সংস্থা বর্তমানে Vivo X Fold 3 সিরিজের লঞ্চের জন্যও প্রস্তুতি নিচ্ছে বলে খবর। আর এখন, Vivo X Fold 3 Pro ফোল্ডেবল ফোন সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

Vivo X Fold 3 Pro-এর স্পেসিফিকেশন ফাঁস

ভিভো খুব শীঘ্রই পরবর্তী প্রজন্মের ভিভো এক্স ফোল্ড ৩ এবং ভিভো এক্স ফোল্ড ৩ প্রো লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। তার আগেই এখন টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-এর একটি পোস্টে এক্স ফোল্ড ৩ প্রো মডেলটির কয়েকটি স্পেসিফিকেশন শেয়ার করেছেন। ফোল্ডেবল ফোনটি নিরাপত্তার জন্য আল্ট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করতে পারে।

যদিও, সেন্সরটি ফোল্ডেবলের প্রাইমারি এবং কভার – উভয় ডিসপ্লের সাথেই ইন্টিগ্রেট করা হবে কিনা, তা স্পষ্ট নয়। এই মুহুর্তে, ভিভো এক্স ফোল্ড ৩ এবং ভিভো এক্স ফোল্ড ৩ প্রো-এর মধ্যে কি কি পার্থক্য থাকবে, তা এখনও জানা যায়নি। যদিও, এটা সম্ভব যে প্রো ভার্সন ২৪ জিবি র‍্যাম এবং ১ টিবি ইন-বিল্ট স্টোরেজের মতো উচ্চতর স্টোরেজ কনফিগারেশন অফার করবে। অন্যদিকে, স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ থাকতে পারে।

ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, Vivo X Fold 3 Pro ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হতে পারে। পূর্বসূরি, Vivo X Fold 2 মডেলে গত বছরের Snapdragon 8 Gen 2 চিপসেট রয়েছে, ফলে এটি আশ্চর্যজনক নয়। এছাড়া, টিপস্টার তার পোস্টে এই ফোল্ডেবল ফোন সম্পর্কিত আর কোনও তথ্য প্রকাশ করেননি। তবে, আশা করা যায় খুব শীঘ্রই Vivo X Fold 3 সিরিজটির বিষয়ে আরও বিবরণ অনলাইনে প্রকাশিত হবে।

সঙ্গে থাকুন ➥