সমস্ত ফোল্ডেবল ফোনকে ছাপিয়ে গেল Vivo X Fold+, সর্বোচ্চ স্কোর AnTuTu তে

Avatar

Published on:

Vivo X Fold Plus Antutu Score surprise performance

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ভিভো গত এপ্রিলে লঞ্চ হওয়া Vivo X Fold-এর আপগ্রেডেড সংস্করণ হিসেবে Vivo X Fold+ ফোল্ডেবল হ্যান্ডসেটটি বাজারে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি সংস্থার এক অধিকর্তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন যে, ভিভোর এই আপকামিং ফ্ল্যাগশিপ ফোনটি লেটেস্ট Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাথে আসতে চলেছে। আর তার কয়েক ঘন্টা পরেই এবার Vivo X Fold+-কে বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম আনটুটু (AnTuTu)-এর ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। আর শুধু তাই নয়, এই আসন্ন ডিভাইসটির আনটুটু স্কোর আজ সাইটে উপলব্ধ সবকটি ফোল্ডেবল অফারগুলির মধ্যে সর্বোচ্চ বলে জানা গেছে। Snapdragon 8+ Gen 1 চালিত Vivo X Fold+ আগামী ২৬ সেপ্টেম্বর চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

ফোল্ডেবল ডিভাইস সেগমেন্টে আজ Vivo X Fold+ AnTuTu স্কোরের ভিত্তিতে সবার শীর্ষে

বেঞ্চমার্কিং ওয়েবসাইট আনটুটু (AnTuTu)-তে V2229A মডেল নম্বরের সাথে একটি ফোল্ডেবল স্মার্টফোন তালিকাভুক্ত হয়েছে। এই মডেল নম্বরটি নতুন ভিভো এক্স ফোল্ড+-এর সাথে যুক্ত। তালিকা অনুসারে, এই ডিভাইসের সামগ্রিক স্কোর ১১,০০,৪৩৮ এবং সিপিইউ ও জিপিইউ স্কোর হল যথাক্রমে ২,৬০,৬৬৬ ও ৪,৭০,৯৮২। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। বলা হচ্ছে, আজ আনটুটু-তে উপস্থিত সকল ফোল্ডেবল ডিভাইসের মধ্যে এই ভিভো হ্যান্ডসেটের স্কোরটিই সর্বোচ্চ।

প্রসঙ্গত, সম্প্রতি ভিভোর ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং (Jia Jingdong) চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে পোস্ট করেছেন যে, ভিভো এক্স ফোল্ড+ ৫জি ফোল্ডেবল স্মার্টফোনের প্রাইমারি এবং কভার উভয় স্ক্রিনেই ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং আল্ট্রা-সনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। তিনি নিশ্চিত করেছেন যে, হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেটের সাথে আসবে। অধিকর্তা দাবি করেছেন যে, ফোনের হিঞ্জ বা কব্জাটি টিউভি রাইনল্যান্ডের সার্টিফিকেশন সহ ৩,০০,০০০ বার কোম্পানির ফোল্ড টেস্টে উত্তীর্ণ হয়েছে। ক্যামেরার ক্ষেত্রে, ভিভো এক্স ফোল্ড+ ৫জি একটি ইমেজিং সিস্টেম এবং ভিভো (Vivo) ও জেইস (Zeiss) দ্বারা যৌথভাবে তৈরি করা অ্যালগরিদম সহ আসবে। ফোনটি রেড এবং ব্লু কালার অপশনে লঞ্চ হতে পারে।

উল্লেখ্য, কনসেপ্ট ডিজাইনার বেন গেসকিন জানিয়েছেন যে, Vivo X Fold+ 5G-এর ডিসপ্লেটি ১৯টি DisplayMate A+ সার্টিফিকেশন পেয়েছে। আলোর দক্ষতা অপ্টিমাইজ করার জন্য হ্যান্ডসেটের ক্যামেরাগুলিতে Zeiss T* আবরণ দেখা যাবে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, X Fold+ 5G ৮০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৭৩০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥