এত সুন্দর ক্যামেরা দেখেছেন? শোরগোল ফেলে সামনে এল Vivo X100 Pro+ ফোনের ডিজাইন

Published on:

Vivo X100 Pro+ Renders Leaked

ভিভো (Vivo) তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ Vivo X100 স্মার্টফোন সিরিজটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ইদানিং এই লাইনআপটিকে ঘিরে নানা জল্পনা ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। আর এখন, Vivo X100 Pro+ এর কিছু রেন্ডার অনলাইনে ফাঁস হয়ে ডিজাইনের আভাস দেয়। একটি থার্ড-পার্টি সোর্স থেকে সামনে আসা রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, কয়েকটি জায়গা বাদ দিয়ে Vivo X100 Pro+এর ডিজাইন প্রায় পূর্বসূরি Vivo X90 Pro+এর মতোই হবে। আসুন এসম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Vivo X100 Pro+ এর রেন্ডার

ফাঁস হওয়া রেন্ডারগুলি প্রদর্শন করেছে যে ভিভো এক্স১০০ প্রো প্লাস-এর ক্যামেরা মডিউলটি রিয়ার প্যানেলের ওপরের কেন্দ্রে অবস্থান করবে এবং এতে গ্লসি স্ট্রিপ দেখা যাবে। আর এই দুটি পরিবর্তনই নতুন মডেলটিকে পূর্বসূরি ভিভো এক্স৯০-এর থেকে আলাদা করে সিরিজটিকে একটি স্বতন্ত্র চেহারা দিয়েছে। এছাড়া, ডিজাইনের দিক থেকে ফোনটির সাথে তার পূর্বসূরির বেশ মিল রয়েছে।

Vivo X100 Pro+

আবার এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে, ফাঁস হওয়া ছবিগুলি শুধুই থার্ড-পার্টি রেন্ডার এবং ভিভো এক্স১০০ প্রো প্লাস-এর চূড়ান্ত ডিজাইন কিছুটা আলাদা হতে পারে। তবে, রেন্ডারগুলি আসন্ন ফোনটি থেকে কি কি আশা করা যায়, তার একটি ভাল ধারণা দিয়েছে।এছাড়াও, টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন (DCS) সম্প্রতি Vivo X100 সিরিজের ব্যাটারি এবং চার্জিং স্পেসিফিকেশন ফাঁস করেছে। টিপস্টারের দাবি, এই ফোনে ১২০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। যেখানে, Vivo X100 Pro-তে ১২০ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

অন্যদিকে, উচ্চতর Vivo X100 Pro+ ৫,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। উল্লেখ্য, বর্তমান প্রজন্মের Vivo X90 সিরিজটি গত বছর ২২ নভেম্বর লঞ্চ করা হয়েছিল, তাই আশা করা যায় Vivo X100 সিরিজটি চলতি বছর একই সময়ের মধ্যে বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥