HomeMobilesVivo X100 Ultra: চাহিদা দেখে ভিভো নিজেই অবাক! মাত্র 1 ঘন্টায় 72,000 ফোন বিক্রি হল সংস্থার

Vivo X100 Ultra: চাহিদা দেখে ভিভো নিজেই অবাক! মাত্র 1 ঘন্টায় 72,000 ফোন বিক্রি হল সংস্থার

ভিভো গত মাসে তাদের লেটেস্ট Vivo X100 Ultra ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরিয়েছে। লঞ্চের আগে থেকেই এই হ্যান্ডসেটটিকে নিয়ে গ্রাহকদের মধ্যে কৌতূহল ছিল। তার প্রভাব হ্যান্ডসেটটির এর বিক্রির ওপরও পড়েছে। সম্প্রতি কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে, Vivo X100 Ultra অফিসিয়াল লঞ্চের পর মাত্র এক ঘন্টার মধ্যেই বিক্রির ক্ষেত্রে একটি অভূতপূর্ব মাইলফলক অর্জন করেছে। চলুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo X100 Ultra ফোনের লঞ্চের এক ঘন্টার মধ্যেই ৫০০ মিলিয়ন ইউয়ান আয় করলো সংস্থা

ভিভো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছে যে, তাদের সাম্প্রতিক ভিভো এক্স১০০ আল্ট্রা ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির লঞ্চের মাত্র এক ঘণ্টার মধ্যে এর ৫০০ মিলিয়ন ইউয়ান (৫৭৫ কোটি টাকারও অধিক) মূল্যের হ্যান্ডসেট বিক্রি হয়েছে। ভিভো দ্বারা প্রকাশিত বিক্রয় পরিসংখ্যান থেকে স্পষ্ট যে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি তাদের দেশীয় বাজারে অসাধারণ বিক্রয় কৃতিত্ব অর্জন করেছে। অনুমান করা হচ্ছে, লঞ্চের এক ঘন্টার মধ্যে স্মার্টফোনের ৬২,০০০ থেকে ৭২,০০০ ইউনিট বিক্রি হয়েছে।

জানিয়ে রাখি, ভিভো এক্স১০০ আল্ট্রা স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত। এতে একটি ১ ইঞ্চির জিম্বল-লেভেলের প্রাইমারি ক্যামেরা এবং ব্লুপ্রিন্ট ইমেজিং চিপ, ভি৩ প্লাস রয়েছে যা আল্ট্রা-লং রেঞ্জ টেলিফটো স্টেজ শুটিং সাপোর্ট করে। এটি ৬.৭৮ ইঞ্চির স্ক্রিন সহ এসেছে, যা ২০:৯ স্ক্রিন রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩,০০০ নিট পিক ব্রাইটনেস, ৫১৭ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করে। ভিভো এক্স১০০ আল্ট্রা ফোনের পরিমাপ হল ১৬৪.০৭ x ৭৫.৫৭ x ৯.২৩ মিলিমিটার এবং এর ওজন ২২৯ গ্রাম। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo X100 Ultra ফোনে যথাক্রমে ৮০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি বর্তমান। নতুন স্মার্টফোনটি ধুলো ও জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) এবং আইপি৬৯ (IP69) সার্টিফিকেশন লাভ করেছে।

Vivo X100 Ultra ইমেজিং এফেক্ট অপ্টিমাইজ করতে এবং স্ক্রিন ডিসপ্লে অপ্টিমাইজ করতে দুটি ভার্সন আপডেট পেয়েছে। X100 Ultra-এর তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চের সময় উপলব্ধ ছিল, এগুলি হল ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জেবিজে স্টোরেজ, এবং ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ। এগুলির দাম হল যথাক্রমে ৬,৪৯৯ ইউয়ান (প্রায় ৭৬,৬০০ টাকা), ৭,২৯৯ ইউয়ান (প্রায় ৮৪,১০০ টাকা), এবং ৭,৯৯৯ ইউয়ান (প্রায় ৯৪,৩০০ টাকা)। Vivo X100 Ultra চীনে জেডি (Jingdong)-এর মতো অনলাইন রিটেল প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন