Vivo X90S: চার্জিং থেকে ক্যামেরা, প্রতিটি ফিচারে চমক, আকর্ষণীয় ফোন আনছে ভিভো

Published on:

Vivo X90S Specifications Leaked

গত মাসে, গুগল প্লে কনসোল এবং চীনের টেনার ডেটাবেসে V2241HA মডেল নম্বর সহ একটি ভিভো (Vivo) ব্র্যান্ডের ফোনকে দেখা গিয়েছিল। পরে জানা যায় যে এটি চীনে Vivo X90S নামে উপলব্ধ হবে এবং X90S মডেলে Vivo X90-র মতোই স্পেসিফিকেশন থাকবে। তবে উন্নত প্রসেসিং স্পিডের জন্য চিপসেট আপগ্রেড করা হবে। এখন Vivo X90S এবং X90-এর মধ্যে পার্থক্যকারী বৈশিষ্ট্যগুলির তথ্য সামনে এসেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক কোন ক্ষেত্রে ফোন দু’টি ভিন্ন হবে।

নতুন ভিভো এক্স৯০এস মডেলটি গত নভেম্বরে চীনের বাজারে লঞ্চ হওয়া ভিভো এক্স৯০-এর তুলনায় ক্রমবর্ধমান আপগ্রেড অফার করবে। স্ট্যান্ডার্ড মডেলটি ৩.০৫ গিগাহার্টজ পিক ক্লক স্পিডের মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর এবং ওয়াই-ফাই ৬ সাপোর্ট অফার করলেও, আসন্ন ভিভো এক্স৯০এস-এ উন্নততর ৩.৩৫ গিগাহার্টজে রান করা ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপসেট এবং লেটেস্ট ওয়াই-ফাই ৭ কানেক্টিভিটি থাকবে। ভিভো এক্স৯০কালো, সাদা, নীল এবং লাল রঙে উপলব্ধ, তবে ফাঁস হওয়া তথ্য থেকে অনুমান করা হচ্ছে যে এক্স৯০এস নতুন গ্রীন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

Vivo X90S স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো এক্স৯০এস-এর টেনা লিস্টিং অনুযায়ী, এটি ৬.৭৮ ইঞ্চির কার্ভড অ্যামোলেড স্ক্রিনের সাথে আসবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি আন্ডার-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। ১২ জিবি অব্দি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অপশনে পাওয়া যেতে পারে ফোনটি। ভিভো এক্স৯০এস অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস ৩.০ (OriginOS 3.0) ইউজার ইন্টারফেসে চলবে বলে জানা গেছে।

ফটোগ্রাফির জন্য, Vivo X90S-এর রিয়ার ক্যামেরা সিস্টেমে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং লেজার অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর উপস্থিত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo X90S-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮১০ এমএএইচ ব্যাটারি মিলবে।

সঙ্গে থাকুন ➥