Vivo Y02T: ভারতে আসছে ভিভোর সস্তা ফোন, পাওয়ারফুল ব্যাটারি সহ পাবেন দুর্দান্ত ডিজাইন

Avatar

Published on:

Vivo Y02T Spotted BIS

গত বছরের ডিসেম্বরে Vivo ভারতের বাজারে Vivo Y02 লঞ্চ করে। সংস্থাটি এখন আবার ওয়াই সিরিজের আরেকটি নতুন ফোন এদেশে আনতে চলেছে, যার নাম Vivo Y02T। সম্প্রতি ভারতীয় সার্টিফিকেশন সাইট, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) ওয়েবসাইটে এই ফোনটিকে V2254 মডেল নম্বর সহ দেখা গেছে। ফলে বলা যায়, ডিভাইসটি শীঘ্রই ভারতে উপলব্ধ হবে। 

উল্লেখ্য, Vivo Y02T ইতিমধ্যেই গিকবেঞ্চ এবং টিকেডিএন সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে।
এরমধ্যে গিকবেঞ্চ বেঞ্চমার্ক ডেটাবেস থেকে এর প্রসেসর সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে। আসুন ফোনটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Vivo Y02T এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

ভিভো ওয়াই০২টি ফোনটি বিআইএস সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত থাকলেও এখান থেকে এর কোনো বৈশিষ্ট্য জানা যায়নি। তবে গিকবেঞ্চের লিস্টিং অনুযায়ী, এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ (MT6765V) প্রসেসর দেওয়া হবে। আর এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে।

ডিভাইসটি ৪ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। ফলে বলা যায় ভিভো ওয়াই০২টি অর্থাৎ এটি একটি বাজেট ফোন হবে। আর এর সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

এর আগে সামনে এসেছিল যে, ফটোগ্রাফির জন্য Vivo Y02T হ্যান্ডসেটে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। তবে এর সেলফি ক্যামেরার রেজোলিউশন জানা যায়নি। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥