5G-র যুগে সেরা 4G ফোন আনল Vivo, 80W ফাস্ট চার্জিং সহ রয়েছে অ্যামোলেড ডিসপ্লে

Published on:

Vivo Y100 4G launched

Vivo Y100 4G ফোনটি আজ বাজারে আনুষ্ঠানিকভাবে বাজারে প্রবেশ করেছে। ভিভো সম্প্রতি সক্রিয়ভাবে স্মার্টফোন মার্কেটে চারটি নতুন Y সিরিজের হ্যান্ডসেট পেশ করেছে। এগুলি হল, Vivo Y18, Vivo Y18e, Vivo Y38 এবং Vivo V30e। এই লাইনআপে এখন যোগদান করলো নতুন Vivo Y100 4G মডেলটিও। এটি মূলত Vivo V30 Lite-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ, যা অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 685 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন এই নয়া 4G হ্যান্ডসেটটির দাম, স্পেসিফিকেশন এবং স্টোরেজ সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y100 4G: স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো ওয়াই১০০ ৪জি ৬.৬৭ ইঞ্চির ই৪ অ্যামোলেড (E4 AMOLED) ডিসপ্লের সাথে এসেছে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ চিপসেটটি ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত৷

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই১০০ ৪জি মডেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের বোকেহ সেন্সর দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে৷

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y100 4G ফোনটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে। ভিভোর এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করে এবং এতে নিরাপত্তার জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। এছাড়াও, Vivo Y100 4G ডুয়েল ৪জি ভিওএলটিই সংযোগ,ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট, একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ফ্লিকার সেন্সর অফার করে৷ অডিওর জন্য, এতে ডুয়েল স্টেরিও স্পিকার সেটআপ রয়েছে।

Vivo Y100 4G: মূল্য এবং লভ্যতা

Vivo Y100 4G এশিয়ার বাজারে কেনার জন্য উপলব্ধ হয়েছে। এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম প্রায় ২৫০ ডলার (প্রায় ২০,৮৬৫ টাকা), তবে অঞ্চলের ওপর নির্ভর করে মূল্য পরিবর্তিত হবে। Vivo Y100 4G ক্রিস্টাল ব্ল্যাক এবং ব্রিজ গ্রীন কালারে মিলবে। তবে ফোনটি ভারতীয় বাজারে কত মূল্যে পাওয়া যাবে, সেসম্পর্কে এখনও কিছু নিশ্চিত ভাবে জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥