Vivo Y100 5G নবরুপে 50 মেগাপিক্সেল ক্যামেরা ও 16 জিবি র‌্যাম সহ বাজারে আসছে

Avatar

Published on:

vivo-y100-5g-new-variant-renders-specifications-leaked-online

Vivo আলাদা স্পেসিফিকেশন সহ ইতিমধ্যেই চীন ও ভারতে Vivo Y100 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। এর ভারতীয় ভ্যারিয়েন্টে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপ ও আর চীনা ভ্যারিয়েন্টে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর আছে। এখন আবার Appuals তাদের রিপোর্টে দাবি করেছে যে, Vivo Y100 5G এর একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে আসছে।

Vivo Y100 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো ওয়াই১০০ ৫জি এর নতুন মডেলে রিফ্রেশ ডিজাইন দেখা যাবে। আর এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এটি ব্লু ও পার্পেল কালারে পাওয়া যাবে। এর ওজন থাকবে ১৮৫ গ্রাম এবং এটি আইপি৫৪ জল প্রতিরোধী রেটিং সহ আসবে।

ভিভো ওয়াই১০০ ৫জি এর সামনে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হবে। ভিভো ওয়াই১০০ ৫জি ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম (৮ জিবি ভার্চুয়াল) + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y100 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥