নতুন বছরে নতুন ফোন, Dimensity প্রসেসর ও 12GB র‍্যামের সঙ্গে আসছে Vivo Y100 GT

Updated on:

Vivo y100 gt spotted on Google Play console with dimensity 8200 chipset 12gb ram

গত ফেব্রুয়ারি মাসে ভিভো (Vivo) তাদের Y100 সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড Vivo Y100, Vivo Y100i, এবং Vivo Y100i Power স্মার্টফোনগুলি লঞ্চ করেছিল। বর্তমানে চীনা ব্র্যান্ডটি Vivo Y100 সিরিজের একটি নতুন মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যা Vivo Y100 GT নামে বাজারে আত্মপ্রকাশ করতে পারে। আর এখন এই নতুন হ্যান্ডসেটটি গুগল প্লে কনসোল (Google Play Console) সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। সেখান থেকে Vivo Y100 GT-এর স্পেসিফিকেশন সামনে এসেছে।

Vivo Y100 GT-কে দেখা গেল Google Play Console-এর ডেটাবেসে

PD2314 মডেল নম্বর সহ গুগল প্লে কনসোলে ভিভো ওয়াই১০০ জিটি স্মার্টফোনটি তালিকাভুক্ত হয়েছে। রেন্ডার অনুযায়ী, ফোনটিতে স্লিম বেজেল দ্বারা বেষ্টিত একটি কার্ভড ডিসপ্লে থাকবে, যার ওপরে কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে। স্ক্রিনটি ১,০৮০ x ২,৩৮৮ পিক্সেলের রেজোলিউশন এবং ৪৮০ ডিপিআই স্ক্রিন ডেনসিটি অফার করবে।

লিস্টিং অনুসারে, ভিভো ওয়াই১০০ জিটি MediaTek MT6896 প্রসেসর দ্বারা চালিত হবে, যার মধ্যে ৩.১ গিগাহার্টজের একটি কর্টেক্স-এ৭৮ কোর, ৩ গিগাহার্টজ গতির তিনটি কর্টেক্স-এ৭৮ কোর এবং ২ গিগাহার্টজ ক্লক স্পিডের চারটি কর্টেক্স-এ৫৫ কোর রয়েছে। এতে মালি-জি৬১০ জিপিইউ-টি যুক্ত থাকবে। চিপসেট কনফিগারেশন দেখে মনে করা হচ্ছে যে এটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর হবে।

গুগল প্লে কনসোল ডেটাবেস থেকে আরও জানা গেছে যে, ডিভাইসটি ১২ জিবি র‍্যাম অফার করবে, তবে লঞ্চের সময় ফোনটি একাধিক ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। ভিভো ওয়াই১০০ জিটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।এগুলি ছাড়া, Vivo Y100 GT-এর বাকি স্পেসিফিকেশন আপাতত অজানাই রয়েছে। জানিয়ে রাখি, বিদ্যমান Vivo Y100i এবং Y100i Power যথাক্রমে MediaTek Dimensity 6020 এবং Qualcomm Snapdragon 6 Gen 1 চিপসেট দ্বারা চালিত। অন্যদিকে, Vivo Y100 5G-তে Snapdragon 695 প্রসেসরটি রয়েছে।

সঙ্গে থাকুন ➥