Vivo Y16 4G: স্টাইলিস লুক ও 5000mAh ব্যাটারির নতুন ফোন আনল ভিভো, মিলবে 5GB র‌্যাম সাপোর্ট

Published on:

Vivo Y16 4G Launched

Vivo Y16 4G আজ অর্থাৎ ২৮ আগস্ট রবিবার লঞ্চ হল। ফোনটি বাজেট রেঞ্জে এসেছে। নয়া এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ও ১ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট। এছাড়া Vivo Y16 4G এসেছে এইচডি প্লাস ডিসপ্লে ও ফ্লাট ফ্রেম ডিজাইনের সাথে। এর ডিজাইন বা ফিচারের সাথে মিল পাওয়া যাবে কিছুদিন আগে লঞ্চ হওয়া Vivo Y35 ফোনের। আসুন Vivo Y16 4G ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই১৬ ৪জি এর দাম ও লভ্যতা (Vivo Y16 4G Price, Availability)

ভিভো ওয়াই১৬ ৪জি ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। যদিও‌ এর মূল্য জানানো হয়নি। তবে এটি ড্রিজিলিং গোল্ড ও স্টেলার ব্ল্যাক কালারে পাওয়া যাবে বলে ঘোষণা করা হয়েছে। ফোনটি আপাতত হংকংয়ে লঞ্চ হয়েছে।

ভিভো ওয়াই১৬ ৪জি এর স্পেসিফিকেশন, ফিচার (Vivo Y16 4G Specifications, Features)

ডুয়েল সিমের ভিভো ওয়াই১৬ ৪জি ফোনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ভিভো ওয়াই১৬ ৪জি কেবল ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এতে ১ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আবার স্টোরেজ বাড়ানোর জন্য ফোনে মাইক্রো এসডি কার্ড স্লট উপস্থিত।

ফটোগ্রাফির জন্য Vivo Y16 4G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। Vivo Y16 4G ফোনের ওজন ১৮৩ গ্রাম।

সঙ্গে থাকুন ➥