HomeMobilesVivo Y200 GT: খুব সুন্দর ফোন আনছে ভিভো, লঞ্চ কবে, ফিচার্স কেমন,...

Vivo Y200 GT: খুব সুন্দর ফোন আনছে ভিভো, লঞ্চ কবে, ফিচার্স কেমন, জেনে নিন

ভিভো আগামী ২০ মে Vivo Y200 সিরিজের অধীনে নতুন স্মার্টফোন উন্মোচন করার জন্য একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে। ব্র্যান্ডটি এও নিশ্চিত করেছে যে Vivo Y200 GT হ্যান্ডসেটটি ওই ইভেন্টে লঞ্চ হওয়া ডিভাইসগুলির মধ্যে অন্যতম হবে। আসন্ন এই Y সিরিজের ফোনটির সম্পর্কে কি কি তথ্য এখনও পর্যন্ত সামনে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

Vivo Y200 GT এমাসেই লঞ্চ হতে চলেছে ভারতীয় বাজারে

ভিভোর তরফে কোনও স্পেসিফিকেশন প্রকাশ না করা হলেও, আসন্ন ভিভো ওয়াই২০০ জিটি ফোনের ডিজাইনটি ইঙ্গিত দিয়েছে যে এটি সদ্য লঞ্চ হওয়া আইকো জেড৯ সিরিজের স্মার্টফোনগুলির একটির রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। জিটি ব্র্যান্ডিং থাকার ফলে, এটির আইকো জেড৯ টার্বো ফোনের রিব্র্যান্ড হওয়ার সম্ভাবনা বেশি। তাই এই ফোনটি কি কি অফার করতে পারে, সে সম্পর্কে ধারণা পেতে আইকো জেড৮ টার্বো ফোনের স্পেসিফিকেশনগুলি দেখা যেতে পারে।

iQOO Z9 Turbo: স্পেসিফিকেশন

আইকো জেড৯ টার্বো ফোনে ১.৫কে রেজোলিউশন, ৪,৫০০ নিট পিক ব্রাইটনেস এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ স্ট্যান্ডার্ড মডেলের মতো ৬.৭২ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরে চলে, যা ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৪ স্টোরেজের সাথে যুক্ত। এতে ১৬ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্টও মিলবে। ফোনটিতে একটি ৬কে ভিসি (6K VC) লিকুইড কুলিং সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, iQOO Z9 Turbo ফোনের ক্যামেরা সেটআপে অপটিক্যাল ক্যামেরা সেটআপ (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, iQOO Z9 Turbo ফোনটিতে ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি বিদ্যমান, যা ৮০ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৭.৫ ওয়াট ওয়্যার্ড রিভার্স চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলে৷ কানেক্টিভিটির জন্য, এই হ্যান্ডসেটে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৪ এবং একটি ইউএসবি-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে৷

RELATED ARTICLES

Most Popular