HomeMobilesVivo Y27 4G: দাম থেকে ফিচার্স, লঞ্চের আগে ভিভোর আপকামিং ফোনের প্রচুর...

Vivo Y27 4G: দাম থেকে ফিচার্স, লঞ্চের আগে ভিভোর আপকামিং ফোনের প্রচুর তথ্য লিক

ভিভো বর্তমানে তাদের Y-সিরিজের অধীনে Vivo Y27 5G নামে এক নয়া মডেল বাজারে নিয়ে আসার জন্য তোড়জোড় শুরু করেছে। আবার এখন শোনা যাচ্ছে, স্মার্টফোনটির নাকি একটি 5G ভ্যারিয়েন্টও রয়েছে। সংস্থা এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু না বললেও, এক টিপস্টার তেমনই দাবি করেছেন। শুধু তাই নয় ওই সূত্র থেকে Vivo Y27 4G এর দাম, লঞ্চ টাইমলাইনের পাশাপাশি স্পেসিফিকেশনগুলিও প্রকাশ্যে এসেছে।

Vivo Y27 এর স্পেসিফিকেশন, দাম ফাঁস হল

টিপস্টার পারস গুগলানির দাবি, ভিভো ওয়াই২৭ এর ৪জি সংস্করণ জুলাই মাসে ভারতে আসবে। তার মতে, এই ফোনে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করবে। যদিও ডিসপ্লের ধরণ সম্পর্কে টুইটে কিছু উল্লেখ করা হয়নি, তবে এটি একটি এলসিডি প্যানেল হবে বলে মনে করা হচ্ছে৷

এছাড়া, ভিভো ওয়াই২৭ ৪জি মডেলটি ৪ জিবি / ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ সহ উপলব্ধ হতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। ওয়াই২৭ ৪জি-তে ব্যবহৃত চিপসেটটির সঠিক নাম উল্লেখ না করে, টিপস্টার বলেছেন যে প্রসেসরটি মিডিয়াটেকের হেলিও জি৮৫-এর ওপর ভিত্তি করে তৈরি। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে।

সবশেষে পারস গুগলানি দাবি করেছেন যে, ভারতে ভিভো ওয়াই২৭ ৪জি-এর দাম হবে ১৮,০০০ টাকার কাছাকাছি এবং ব্ল্যাক, গ্রীন ও ডার্ক রেডের মতো তিনটি কালার অপশনে পাওয়া যাবে। অন্যদিকে, Vivo Y27-এর 5G ভ্যারিয়েন্টটিও শীঘ্রই আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এটি Vivo Y36 5G-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে, যা সম্প্রতি দক্ষিণ-পূর্ব এশিয়ার কিছু দেশে লঞ্চ হয়েছে।

তাই, আসন্ন Vivo Y-সিরিজের ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৫ ইঞ্চির ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে থাকতে পারে। ডিভাইসটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর দ্বারা চালিত হবে, যা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। Vivo Y27 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ এবং ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনটিও ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

RELATED ARTICLES

Most Popular