HomeMobilesVivo লাভারদের জন্য সুখবর! 15,000 টাকার অনেক কমে মিলছে ব্র্যান্ডের এই 5G...

Vivo লাভারদের জন্য সুখবর! 15,000 টাকার অনেক কমে মিলছে ব্র্যান্ডের এই 5G স্মার্টফোনটি

বাজেট সেগমেন্টে Vivo-র ফোনগুলি বাজারে বেশ জনপ্রিয়। বিশেষত ব্র্যান্ডের ‘Y’ সিরিজের স্মার্টফোনগুলি প্রচুর মানুষ কিনে থাকেন, কারণ এইসব মডেলে কম দামে স্লিম ডিজাইন, লাইট ওএসের সাথে ভালো ক্যামেরা-ব্যাটারি ব্যাকআপের মতো ফিচার পাওয়া যায়। অন্যদিকে এগুলি যাতে আরও সস্তায় কেনা যায়, তার জন্য বেশিরভাগ সময়েই আকর্ষণীয় অফার দেয় কোম্পানি। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে খুবই কম খরচে একটি ভালো 5G ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে Vivo-র এমনই একটি দুর্দান্ত ফোন – Vivo Y28 5G।

আসলে বর্তমানে Amazon-এর অফারে এই মুঠোফোনটি ১৫ হাজার টাকা বা তারও কমে কেনার সুযোগ রয়েছে। আর ফিচার বলতে এতে 90Hz ডিসপ্লে, 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি আছে। আসুন তবে, এক নজরে দেখে নিই Vivo Y28 5G কিনতে ঠিক কত টাকা খরচ হবে এবং এটি কী কী ফিচার অফার করবে…

সস্তায় মিলছে Vivo Y28 5G, কত দাম পড়বে?

ভিভো ওয়াই২৮ ৫জি ফোনের ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) এমনিতে ১৯,৯৯৯ টাকা, তবে এখন তেমন কোনো সেল ছাড়াই অ্যামাজন ইন্ডিয়ার অফারে এটি ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও ৭৫০ টাকার ছাড় পাওয়া যাবে, সাথে থাকবে ৬০০ টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগানোর বিকল্পও।

এছাড়াও, আপনি যদি এই স্মার্টফোনটি অর্ডার করার সময় পুরোনো কোনো হ্যান্ডসেট বদলে নেন, তাহলে ১৪,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন। যদিও এই ছাড়ের যথাযথ অঙ্কটা নির্ভর করবে পুরোনো মোবাইল ফোনটির ব্র্যান্ড, মডেল এবং বর্তমান ফিজিক্যাল অবস্থার ওপর।

Vivo Y28 5G-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই২৮ ৫জি স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ১৬১২×৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, যার সাথে ১৬ জিবি পর্যন্ত (৮ জিবি পর্যন্ত ইনবিল্ট+৮ জিবি ভার্চুয়াল) র‍্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজের অপশন বর্তমান। এর সাথে পাওয়ার ব্যাকআপের জন্য মেলে ১৫ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এই ফোনটি অফার করে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

RELATED ARTICLES

Most Popular