Vivo Y36 4G ও Vivo Y36 5G পাওয়ারফুল ব্যাটারি ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম দেখে নিন

Avatar

Published on:

Vivo Y36 4G 5G Launched

Vivo Y36 সিরিজ প্রত্যাশা মতোই আজ ইন্দোনেশিয়ায় লঞ্চ হল। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছে – Vivo Y36 4G ও Vivo Y36 5G। প্রসেসর ছাড়া দুটি ডিভাইসেই একই স্পেসিফিকেশন রয়েছে। এগুলিতে পাবেন ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, আইপি৫৪ রেটিং, ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন Vivo Y36 4G ও Vivo Y36 5G ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৩৬ সিরিজের দাম : Vivo Y36 4G and Vivo Y36 5G Price

ভিভো ওয়াই৩৬ ৪জি ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩,৩৯৯,০০০ ইন্দোনেশিয়ান রুপিয়া (প্রায় ১৮,৮০০ টাকা)। তবে ভিভো ওয়াই৩৬ ৫জি মডেলের মূল্য জানানো হয়নি। ৪জি মডেলটি দুটি কালারে পাওয়া যাবে – গ্লিটার অ্যাকুয়া ও মিটিওর ব্ল্যাক। আর ৫জি ডিভাইসটি ক্রিস্টাল গ্রীন ও মিস্টিক ব্ল্যাক কালারে এসেছে।

Vivo Y36 4G আগামী ২৫-৩১ মে পর্যন্ত কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রি-অর্ডার করা যাবে। আর চলতি মাসে বা পরের মাসে ভারতে ডিভাইসটি লঞ্চ হতে পারে। ভারতে এর দাম রাখা হবে ১৮,০০০-২০,০০০ টাকার মধ্যে।

Vivo Y36 4G ও Vivo Y36 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৩৬ ৪জি ও‌ ভিভো ওয়াই৩৬ ৫জি ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) আইপিএস এলসিডি, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর ৪জি ও ৫জি মডেলে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এগুলি ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম ও ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য Vivo Y36 4G ও Vivo Y36 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এগুলিতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর ডিভাইস দুটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিনে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y36 4G ও Vivo Y36 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এগুলিতে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি৫৪ রেটিং ও এনএফসি।

সঙ্গে থাকুন ➥