১৬ জিবি র‌্যামের Vivo Y36-এর দাম কমলো ৫০০০ টাকা, সাথে রয়েছে ১৩ হাজার টাকার এক্সচেঞ্জ অফার

Avatar

Published on:

Vivo Y36 Discount Offer

আপনি যদি ২০ হাজার টাকার কম রেঞ্জের স্মার্টফোন কিনতে চান, তাহলে অ্যামাজনের ধামাকা ডিল হাতছাড়া করবেন না। এই ডিলে আপনি ভিভোর ২১,৯৯৯ টাকা এমআরপি সহ আসা Vivo Y36 ফোনের উপর ২৩% ছাড় পাবেন। এরপর ফোনটির দাম কমে দাঁড়িয়েছে ১৬,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এই ডিভাইসের উপর ১৫,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। পুরানো ফোনের পরিবর্তে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেলে Vivo Y36 আপনার হতে পারে ১৬,৯৯৯-১৫৩৫০ টাকা অর্থাৎ ১৬৪৯ টাকায়। 

তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জে ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। এদিকে অ্যামাজনে ফোনটি ১,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৮১৬ টাকা ইএমআই অপশন সহ কেনা যাবে।

Vivo Y36 এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৩৬ ফোনের সামনে দেখা যাবে ৬.৬৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল, যার রেজোলিউশন ২৩৮৮×১০৮০ পিক্সেল। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে আপনি ৮ জিবি ভার্চুয়াল র‌্যামও পাবেন। এর ফলে ফোনের মোট র‌্যাম বেড়ে দাঁড়াবে ১৬ জিবি। প্রসেসর হিসেবে এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৮০ ব্যবহার করা হয়েছে। আর ফটোগ্রাফির জন্য এর পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা। 

এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্সসহ ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স। আবার সেলফি তোলার জন্য এতে পাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Y36 ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ভিভোর এই ফোনটি মিটিওর ব্ল্যাক এবং ভাইব্রেন্ট গোল্ড দুটি কালার অপশনে এসেছে।

সঙ্গে থাকুন ➥