Vivo Y36m-এর দাম লঞ্চের আগেই ফাঁস হল, ফাইল-ফটো-ভিডিয়োর জন্য বিশাল স্টোরেজ

Published on:

Vivo Y36m Price

ভিভো জুন মাসে ভারতে Vivo Y36 লঞ্চ করেছিল। বর্তমানে সংস্থাটি Y36m নামের একটি নতুন Y36 সিরিজের স্মার্টফোন সংস্থা লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। ফোনটি এখন সে দেশের ই-কমার্স পোর্টাল, চায়না টেলিকমে উপস্থিত হয়ে ডিজাইন এবং ফিচার্স প্রকাশ করেছে৷ এতে MediaTek Dimensity প্রসেসর, এইচডি+ রেজোলিউশনের ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গিয়েছে৷

এছাড়াও, হ্যান্ডসেটটিতে নিরাপত্তার জন্য, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকতে চলেছে। চলুন Vivo Y36m-এর ডিজাইন, স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে যা যা তথ্য সামনে এসেছে, দেখে নেওয়া যাক।

Vivo Y36m-এর ডিজাইন

ভিভো ওয়াই৩৬এম লঞ্চের আগেই চায়না টেলিকমের সাইটে তালিকাভুক্ত হয়েছে। এর লিস্টিংটি প্রকাশ করেছে যে, হ্যান্ডসেটটিতে পুরু বেজেল এবং বড় চিন সহ একটি ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে। হ্যান্ডসেটের সামনের ক্যামেরাটি ওয়াটারড্রপ নচের ভিতরে অবস্থান করবে। এতে ফ্ল্যাট-এজ ডিজাইন দেখা যাবে এবং দুটি কালার অপশনে পাওয়া যাবে।

ভিভো ওয়াই৩৬এম-এর রিয়ার প্যানেলের ওপরের বাম কোণে অবস্থিত আয়তক্ষেত্রাকার মডিউলের ভিতরে ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে। ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ডান প্রান্ত দেখতে পাওয়া যাবে। ফোনটির নীচের প্রান্তে, ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট, একটি ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, স্পিকার গ্রিল এবং প্রাইমারি মাইক্রোফোন থাকবে।

Vivo Y36m-এর স্পেসিফিকেশন এবং ফিচার

Vivo Y36m-এ ৬.৫৬ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ১,৬১২ × ৭২০ পিক্সেলের রেজোলিউশন এবং ওয়াটারড্রপ নচ অফার করবে। MediaTek Dimensity 700 বা 6020 প্রসেসরে চলবে এটি, যা Mali G57 জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে। ফোনটিতে ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। Vivo Y36m অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচওএস (FunTouchOS) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y36m-এর রিয়ার প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, সেকেন্ডারি সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে। আর সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y36m-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়াও, ফোনটিতে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক মিলবে। ফোনটি গ্রিন গেজ এবং ব্ল্যাক ইঙ্কস্টোন কালার অপশনে পাওয়া যাবে বলে জানা গেছে।

Vivo Y36m-এর দাম

চায়না টেলিকমের লিস্টিং অনুযায়ী, Vivo Y36m দুটি অপশনে আসবে – ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এগুলির দাম যথাক্রমে ১,৪৯৯ রেনমিনবি (আনুমানিক ১৭,২০০ টাকা) এবং ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,৬০০ টাকা) হতে পারে। আশা করা যায় হ্যান্ডসেটটি শীঘ্রই চীনে লঞ্চ হবে। তবে, Vivo Y36m বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে কিনা, তা এখনও অনিশ্চিত।

সঙ্গে থাকুন ➥