কত দামের Smartphone ব্যবহার করেন নীতা আম্বানি? মুকেশ ঘরণীর রামমন্দিরের ছবিতেই মিলল উত্তর

Avatar

Published on:

Which Phone Nita Ambani Uses

Nita Ambani Phone: বহু অপেক্ষা-চর্চার পর মাত্র পাঁচদিন আগে রামমন্দিরের শুভ উদ্বোধন হয়েছে, প্রাণ প্রতিষ্টা পেয়েছে রামলালার বিগ্রহ। এখনও পর্যন্ত এই অনুষ্ঠান-পূজা নিয়ে আলোচনা চলছে, এমনকি অযোধ্যায় উপস্থিত বহু ব্যক্তিত্বকে নিয়েও কথা হচ্ছে। এমতাবস্থায় রামমন্দিরে উপস্থিত এশিয়া মহাদেশের জনপ্রিয় ব্যবসায়ী মুকেশ আম্বানি ও তার পরিবারের একটি ছবি ভাইরাল হয়েছে, যার থেকে টেক-স্যাভিরা প্রশ্ন তুলেছেন যে ধনকুবের আম্বানির স্ত্রী নীতা আম্বানি (যিনি নিজেও এক জনপ্রিয় মুখ) কোন ব্যবহার করেন। আসলে এই ব্যবসায়ী পরিবারের জীবনযাত্রা নিয়ে প্রায়ই বিভিন্ন খবর প্রচারিত হয় এবং সংবাদমাধ্যম-সোশ্যাল মিডিয়ায় দৃষ্টি থাকে তাদের দিকেই। এখন, নীতা আম্বানির রামমন্দিরের কয়েকটি ছবি সামনে এসেছে, যেখানে সবার নজর কেড়েছে তাঁর হাতের ফোনটি।

কোন ফোন ব্যবহার করেন নীতা আম্বানি?

রামমন্দিরে হাজির আম্বানি পরিবারের যে সমস্ত ছবি ভাইরাল হয়েছে, তার মধ্যে সংবাদমাধ্যম (NavbharatTimes)-এর একটি ছবিতে নীতা আম্বানির হাতে দেখা যাচ্ছে লেটেস্ট Apple iPhone 15 Pro Max মডেল। সেক্ষেত্রে আমরা যদি ফোনটির দামের কথা বলি, তাহলে এটি নতুন জেনারেশনের আইফোন সিরিজের সবচেয়ে ব্যয়বহুল স্মার্টফোন, যার দাম শুরু ১,৫৯,৯০০ টাকা (২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম) থেকে। এর স্টোরেজ পরিবর্তনের সাথে সাথে দামও বাড়তে থাকে। যেমন ১ টিবি স্টোরেজ সংস্করণ অর্থাৎ টপ-এন্ড মডেলটি কিনতে প্রায় ২ লাখ টাকা খরচ হতে পারে।

iPhone 15 Pro Max-এর স্পেসিফিকেশন

আলোচ্য আইফোন ১৫ প্রো ম্যাক্স স্মার্টফোনে টাইটানিয়াম বডি ও ভালো ডিজাইন দেখা যাবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ওলেড ডিসপ্লে রয়েছে। যেখানে পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে ৬ কোর এ১৭ (A17) বায়োনিক প্রসেসর। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য আইফোনটি ৪,৪৪১ এমএএইচ ব্যাটারি অফার করবে। এছাড়া ফটোগ্রাফির জন্য এটি দারুণ বিকল্প, কারণ এই ফোনে দেখা যাবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যা দুর্দান্ত ছবি ক্যাপচার করতে সাহায্য করবে।

তাই হাতে যদি টাকা থাকে, আর প্রিমিয়াম ফিচার উপভোগের পাশাপাশি আপনি যদি নিজের স্ট্যাটাস-স্টাইল দিয়ে সবার নজর কাড়তে চান, তাহলে iPhone 15 Pro Max কিনতেই পারেন।

সঙ্গে থাকুন ➥