25 হাজার টাকা সস্তায় 50MP ক্যামেরার Xiaomi 5G ফোন, 18 মিনিটে ফুল চার্জ হবে

Avatar

Published on:

Xiaomi 12 Pro 5G cheaper rs 25000

আপনাদের মধ্যে যারা সস্তায় দুর্দান্ত ক্যামেরার একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তাদের জন্য আছে একটা বড় সুখবর! আসলে ই-কমার্স সাইট Amazon -এ বর্তমানে Xiaomi ব্র্যান্ডিংয়ের একটি অন্যতম ‘বেস্ট সেলিং’ 5G স্মার্টফোনকে ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি Xiaomi 12 Pro 5G -এর প্রসঙ্গে। তবে ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক কার্ড অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ। যারপর আপনারা ৫৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করে উক্ত ফোনটিকে পকেটস্থ করতে পারবেন। আসুন Xiaomi 12 Pro 5G এর সাথে পাওয়া অফারগুলি দেখে নেওয়া যাক।

Amazon থেকে সস্তায় কেনা যাবে Xiaomi 12 Pro 5G স্মার্টফোন

শাওমি ১২ প্রো ৫জি স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৮৪,৯৯৯ টাকা। কিন্তু ই-কমার্স সাইট অ্যামাজনে বর্তমানে এই স্টোরেজ অপশনটিকে ফ্লাট ২৫,০০০ বা ২৯% ডিসকাউন্ট সহ মাত্র ৫৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে ডিসকাউন্টের পাশাপাশি অন্যান্য কয়েকটি অফারও থাকছে। যেমন, বাছাই করা কয়েকটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করার ক্ষেত্রে ৬,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ আবার পুরোনো হ্যান্ডসেট পরিবর্তন করে শাওমির এই ফ্ল্যাগশিপ ফোনটি কিনলে ২৪,০০০ পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাবেন ক্রেতারা। ব্যাঙ্ক অফার সহ এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে ফোনটিকে কেবল ২৯,৯৯৯ টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে।

Xiaomi 12 Pro 5G -এর ফিচার ও স্পেসিফিকেশন

শাওমি ১২ প্রো ৫জি ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ ৬.৭৩-ইঞ্চির WQHD+ (১,৪৪০x৩,২০০ পিক্সেল) স্যামসাং ই৫ অ্যামোলেড LTPO ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের এবং এটি ১,৫০০ নিট পিক ব্রাইটনেস, ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট, ডলবি ভিশন ও HDR10+ টেকনোলজি সাপোর্ট করে। ফাস্ট-পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এতে অ্যাড্রনো ৭৩০ জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। আর স্টোরেজ হিসাবে এতে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম বর্তমান।

ক্যামেরার কথা বললে, শাওমির এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX707 প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। তদুপরি পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 12 Pro 5G -তে ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১২০ ওয়াট শাওমি হাইপার চার্জ ওয়্যার্ড চার্জিং, ৫০ ওয়াট টার্বো ওয়্যারলেস চার্জিং ও ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। আর সিকিউরিটি ফিচার হিসাবে এই ফ্ল্যাগশিপ ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥