30 হাজার টাকার কমে মিলছে বাজার কাঁপানো ফ্ল্যাগশিপ Xiaomi 12 Pro 5G, কোথা থেকে কিনবেন?

Avatar

Published on:

Xiaomi 12 Pro 5G under rs 30000

পুজো শেষ হয়ে গেছে, এরপর বড় উৎসব দীপাবলি বা দিওয়ালির জন্য এখনও কিছুটা সময় বাকি। তবে এই সময়ে দাঁড়িয়েও ফোন কেনার ক্ষেত্রে এমন কিছু অফার পাওয়া যাচ্ছে, যেগুলি লাভজনক তো বটেই পাশাপাশি বেশ আশ্চর্যজনকও! যেমন বাজারের অন্যতম জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন Xiaomi 12 Pro 5G বর্তমানে খুব কম দামে Croma-তে উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে কোনো ব্যাঙ্ক অফার বা এক্সচেঞ্জ অফার ছাড়াই আপনি এই Xiaomi ফোনটি ৩০ হাজার টাকার কমে কিনতে পারবেন, যার দাম এমনিতে ৫০,০০০ টাকারও অনেক বেশি। হ্যাঁ, ঠিকই পড়েছেন! আসুন, এই লোভনীয় অফার যাতে হাতছাড়া না হয় তাই ঝটপট Xiaomi 12 Pro 5G-তে উপলব্ধ ডিসকাউন্ট সম্পর্কিত তথ্য এক নজরে দেখে নিই।

এখন মাত্র ২৭,৯৯৯ টাকায় মিলছে Xiaomi 12 Pro 5G

শাওমি ১২ প্রো ৫জি ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৬২,৯৯৯ টাকা। তবে বর্তমানে ক্রোমা প্ল্যাটফর্মে এটি (Couture Blue কালার ভ্যারিয়েন্ট) মাত্র ২৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। অর্থাৎ এতে আপনি ৩৫ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন। অথচ অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) ফোনটি ৩৯,৯৯৯ টাকায় বিক্রি করছে, যেখানে ফ্লিপকার্ট (Flipkart)-এ এটি ৪৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Xiaomi 12 Pro 5G ফোনের স্পেসিফিকেশন

শাওমি ১২ প্রো ৫জি স্মার্টফোনটিতে আছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশনসহ ৬.৭৩ ইঞ্চি ডব্লিউকিউএইচডি+ (রেজোলিউশন ১,৪৪০×৩,২০০ পিক্সেল) স্যামসাং ই৫ অ্যামোলেড এলটিপিও পাঞ্চ-হোল ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস ১,৫০০ নিট ও রিফ্রেশ রেট ১২০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে অ্যাড্রিনো ৭৩০ জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর দেওয়া হয়েছে, যার সাথে রয়েছে ১২ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ১২০ ওয়াট হাইপার চার্জ ওয়্যার্ড চার্জিং প্রযুক্তি সমেত ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করবে। সফ্টওয়্যার ফ্রন্টে এতে পাবেন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিন।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, Xiaomi 12 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান – এফ/১.৮ অ্যাপারচারসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। তদুপরি, সিকিউরিটির জন্য এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এর ওজন ২০৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥