HomeMobilesফ্লিপকার্ট থেকে ফাঁস Xiaomi 14 Civi-এর ফিচার্স, ক্যামেরা ছাড়াও বড় চমক ডিসপ্লে

ফ্লিপকার্ট থেকে ফাঁস Xiaomi 14 Civi-এর ফিচার্স, ক্যামেরা ছাড়াও বড় চমক ডিসপ্লে

শাওমি আগামী ১২ জুন ভারতে Xiaomi 14 Civi স্মার্টফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ সম্প্রতি ডিভাইসটির রিটেইল বক্সের একটি ছবি ফাঁস হওয়ার পরে, ব্র্যান্ডটি এখন Xiaomi 14 Civi ফোনের ফ্লিপকার্ট (Flipkart) মাইক্রোসাইটের মাধ্যমে একগুচ্ছ স্পেসিফিকেশন নিশ্চিত করেছে৷ চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Xiaomi 14 Civi ফোনের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ফ্লিপকার্ট মাইক্রোসাইট অনুসারে, শাওমি ১৪ সিভি স্মার্টফোনে লাইকার সামিলাক্স লেন্স সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত রয়েছে। প্রাথমিক ক্যামেরাটি একটি ৫০ মেগাপিক্সেলের পোর্ট্রেট টেলিফোটো ক্যামেরার সাথে যুক্ত, যা ২x জুম অফার করবে। এছাড়াও ১২০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেল + ৩২ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরা অবস্থান করবে, যা ৪কে রেজোলিউশনে ভিডিও রেকর্ড করতে সক্ষম।

শাওমি ১৪ সিভি ফোনের পিছনে একটি প্রিমিয়াম ভিগান লেদার ফিনিশ সহ একটি পাতলা ৭.৪ মিলিমিটারের মেটাল বডি থাকবে। এতে ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস ভিকটাস ২ এর সুরক্ষা সহ ‘ফ্লোটিং কোয়াড-কার্ভ’ ডিসপ্লে থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। প্যানেলটি ৬৮ বিলিয়ন কালার, ডলবি ভিশন এবং এইচডিআর১০+ সাপোর্ট অফার করবে। অডিওর জন্য, এতে ডলবি অ্যাটমস টিউনিং সহ স্টেরিও স্পিকার থাকবে।

পারফরম্যান্সের জন্য, Xiaomi 14 Civi হ্যান্ডসেটে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেটটি থাকবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনে রান করবে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Xiaomi 14 Civi মডেলে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া মাইক্রোসাইট অনুযায়ী Xiaomi 14 Civi তিনটি কালার অপশন পাওয়া যাবে, ক্রুসি ব্লু, মাচা গ্রিন এবং শ্যাডো ব্ল্যাক। আগামী দিনে কোম্পানি ফোনটির দাম সম্পর্কিত তথ্যও প্রকাশ করতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন