HomeMobilesলঞ্চের দোরগোড়ায় Xiaomi 15 সিরিজ, হতে চলেছে বিশ্বের প্রথম Snapdragon 8 Gen 4 স্মার্টফোন

লঞ্চের দোরগোড়ায় Xiaomi 15 সিরিজ, হতে চলেছে বিশ্বের প্রথম Snapdragon 8 Gen 4 স্মার্টফোন

শাওমি (Xiaomi) তাদের কয়েকটি নতুন স্মার্টফোন উন্মোচনের জন্য প্রস্তুতি নিচ্ছে৷ তিনটি ভিন্ন শাওমি, রেডমি (Redmi) এবং পোকো (Poco) ফোনকে ইউরোপের ইইসি (EEC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। এগুলির মধ্যে, পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Xiaomi 15 ফোনটিকে শনাক্ত করা গেছে। ডিভাইসটিকে এর আগে এইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গিয়েছিল, আর এখন একই মডেল নম্বরের সাথে ইইসি সার্টিফিকেশনে উপস্থিত হয়েছে। এটি ইঙ্গিত করে যে কোম্পানি ডিভাইসগুলিকে বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুত হচ্ছে। Xiaomi 15 সিরিজটি আগামী অক্টোবরে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং এটি কোয়ালকম (Qualcomm) ব্র্যান্ডের আসন্ন ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 4 প্রসেসর যুক্ত প্রথম স্মার্টফোন হতে পারে।

Xiaomi স্মার্টফোনের EEC সার্টিফিকেশন

ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে 2410FPCC5G, 2409BRN2CA, 2409BRN2CY এবং 24129PN74G মডেল নম্বর সহ চারটি শাওমি ডিভাইস তালিকাভুক্ত হয়েছে। এই মডেল নম্বরগুলির মধ্যে 24129PN74G কে এর আগে এইএমইআই ডেটাবেসে দেখা গিয়েছে৷ অন্যদিকে, তিনটি নতুন প্রকাশিত মডেল নম্বর নির্দেশ করে যে, নতুন পোকো এবং রেডমি ব্র্যান্ডের মডেলগুলিও বাজারে আসতে চলেছে৷

জানিয়ে রাখি, Xiaomi 15 হল একমাত্র ডিভাইস, যেটিকে ইইসি সার্টিফিকেশনে হাজির হওয়ার আগে অন্য সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। যেখানে বাকি তিনটি মডেল নম্বর এই প্রথম প্রকাশ্যে এল, যা এখন সাশ্রয়ী মূল্যের পোকো এবং রেডমি মডেলগুলির আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করছে। তবে এই মডেলগুলি সম্পর্কে আর কোনও তথ্য এখনও পর্যন্ত উপলব্ধ নেই। এই হ্যান্ডসেটগুলির সাথে শাওমি কি কি অফার করতে চলেছে, সেটাই এখন দেখার।

RELATED ARTICLES

আরও পড়ুন