Xiaomi Redmi ফোনে সবচেয়ে বড় ডিল, মাত্র 6299 টাকায় Redmi A2 এবং 8299 টাকায় Redmi 12C

Avatar

Published on:

Xiaomi Diwali Sale

Xiaomi-র অফিসিয়াল ওয়েবসাইটে চলছে Mi With Diwali সেল। এই সেলে Xiaomi ও Redmi স্মার্টফোনে পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্ট। ফলে যারা ফ্ল্যাগশিপ বা বাজেটের মধ্যে নতুন কোনো ফোন খোঁজ করছেন, তাদের ইচ্ছা পূরণ করবে এই সেল। এই প্রতিবেদনে আমরা Xiaomi Mi With Diwali সেলে উপলব্ধ দুটি বাজেট ফোনের উপর পাওয়া অফার সম্পর্কে বলবো।

Redmi A2 এর উপর অফার

রেডমি এ২ ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮,৯৯৯ টাকা। তবে সেলে ৬,২৯৯ টাকায় এটি কেনা যাবে। আর যারা মোবিকুইক ওয়ালেট দিয়ে পেমেন্ট করবেন তারা আলাদাভাবে ২০% ডিসকাউন্ট পাবেন।

পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। Redmi A2 ফোনে ১৬০০×৭২০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫২ ইঞ্চি এইচডি+ স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ৪০০ নিটস। ফটোগ্রাফির জন্য এতে ৮ মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। ফোনটির সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল। রেডমির এই ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ গো এডিশনে চলে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই, জিপিএস এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন উপস্থিত।

Redmi 12C কেনা যাবে সস্তায়

Redmi 12C ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনের এমআরপি ১৩,৯৯৯ টাকা। তবে দিওয়ালি সেলে এটি ৮,২৯৯ টাকায় অর্ডার করা যাবে। আবার মোবিকুইক ব্যবহারকারী অতিরিক্ত ২০ শতাংশ ছাড় পাবেন। ডিভাইসটির ফিচারের কথা বলতে গেলে এতে ৬.৭১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে পাওয়া। প্রসেসর হিসেবে এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫। ফোনটি ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥