ফোল্ডিং ফোন থেকে শুরু করে ট্যাব, Redmi ও Xiaomi আনছে দারুণ সব মডেল, শীঘ্রই লঞ্চ

Published on:

Xiaomi MIX Fold 3 launch date

ক’দিন আগেই শাওমি (Xiaomi) গ্রুপের প্রেসিডেন্ট লু ওয়েইবিং বলেছেন, পরবর্তী প্রজন্মের Xiaomi MIX Fold 3 ফোল্ডেবল ফোন আগস্ট মাসে লঞ্চ করা হবে। ডিভাইসটি তার পূর্বসূরি মডেলের চেয়ে আরও স্লিম এবং শক্তিশালী হবে। তবে ফোনটির লঞ্চের তারিখ এখনও খোলসা করে জানানো হয়নি। এখন শোনা যাচ্ছে, শাওমি শুধু MIX Fold 3 ফোল্ডেবল নয়, এ বছরের তৃতীয় ত্রৈমাসিকে অনেকগুলি ডিভাইস লঞ্চের করার পরিকল্পনা করছে।

Xiaomi এবং Redmi-এর একাধিক ডিভাইস এবছরের তৃতীয় ত্রৈমাসিকে লঞ্চ হতে চলেছে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশনের দাবি শাওমি এবং এর সাব-ব্র্যান্ড রেডমির পরবর্তী ডিভাইসগুলির মধ্যে রয়েছে শাওমি মিক্স ফোল্ড ৩, রেডমি কে৬০ আল্ট্রা, রেডমি প্যাড ২ এবং শাওমি প্যাড ৬ ম্যাক্স। চারটি মডেলই এই বছরের তৃতীয় ত্রৈমাসিকে অর্থাৎ জুলাই থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে লঞ্চ হতে পারে। যেহেতু শাওমি মিক্স ফোল্ড ৩ অগাস্টে আত্মপ্রকাশ করবে বলে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে, তাই একইসাথে অন্য মডেলগুলি লঞ্চের সম্ভাবনা তৈরি হয়েছে।

জানিয়ে রাখি, ইতিমধ্যেই বিভিন্ন সূত্রে Redmi K60 Ultra ফোনটির সম্পর্কেও বহু তথ্য সামনে এসেছে। এটি জুলাইয়ের শেষের দিকে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। ডিভাইসটি সম্ভবত মিডিয়াটেকের ফ্ল্যাগশিপ ডাইমেনসিটি ৯২০০প্লাস প্রসেসর দ্বারা চালিত হবে এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্যদিকে, Xiaomi Pad 6 Max ট্যাবলেট সম্প্রতি 23078KB5BC মডেল নম্বর সহ ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG)-এর সার্টিফিকেশন লাভ করেছে।

আবার, Redmi Pad 2 ইতিমধ্যেই লঞ্চের ইঙ্গিত দিয়ে চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C), আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) এবং গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটের মতো একাধিক প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে৷ সার্টিফিকেশন সাইটের লিস্টিংগুলি থেকে জানা গেছে যে, Redmi Pad 2 কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ১৮ ওয়াট চার্জিং, ৮,০০০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অফার করবে। আগামী সপ্তাহে শাওমির এই আসন্ন ডিভাইসগুলি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানা যাবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥