চারদিনের Offer! এই প্রথমবার 10 হাজারের কমে মিলছে Redmi 12 5G, আছে দুর্দান্ত ব্যাটারি-ক্যামেরা

Avatar

Published on:

Redmi 12 5G Discount Offer

ভারত তথা বিশ্ববাজারের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড Xiaomi-র খুশির মুহূর্ত আবার ফিরে আসছে – সামনেই তাদের 14তম গ্লোবাল অ্যানিভার্সারি। সেক্ষেত্রে এই বিশেষ দিন আসার আগে, এবার একটি সেল নিয়ে হাজির হল সংস্থাটি। সম্প্রতি তারা ‘Xiaomi Fan Festival’ নামক বিক্রয়পর্ব লাইভ করেছে, যেখানে আগামী 12 এপ্রিল পর্যন্ত Xiaomi ও Redmi ব্র্যান্ডনেমের বিভিন্ন প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। যেমন, সেল চলাকালীন Redmi 12 5G ফোনটি 10 হাজার টাকার কম দামে কেনা যাবে।

তাই আপনি যদি এখন নিজের জন্য কম দামে একটি ভালো স্মার্টফোন খোঁজেন, তাহলে উল্লিখিত মডেলটি বেছে নিতে পারেন। কেননা সস্তা হলেও এতে 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরা থেকে শুরু করে Qualcomm Snapdragon চিপসেটের মতো ফিচার বর্তমান। চলুন, এখন Redmi 12 5G ফোনটির দাম, অফার এবং মূল স্পেসিফিকেশন এক নজরে নিই।

Xiaomi-র Redmi 12 5G ফোন মিলছে এই অফারে

রেডমি 12 5জি ফোনের 4 জিবি ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে 15,999 টাকা, তবে এখন অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে এটি 11,999 টাকায় কেনা যাবে। এক্ষেত্রে নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 1,000 টাকার অতিরিক্ত ছাড় কাজে লাগাতে পারবেন, মিলবে হাজার টাকার কুপন ডিসকাউন্টের সুবিধাও।

এছাড়াও, এই রেডমি ফোনটি কেনার সময় পুরোনো হ্যান্ডসেট বদলে নিলে 11,350 টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে মিলতে পারে। তবে এই ডিসকাউন্ট নির্ভর করবে যে ফোন এক্সচেঞ্জ করতে চান তার ব্র্যান্ড, মডেল, বর্তমান ফিজিক্যাল কন্ডিশন ইত্যাদির ওপর।

Redmi 12 5G-এর স্পেসিফিকেশন

শাওমি রেডমি 12 5জি স্মার্টফোনে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.78 ইঞ্চি ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা গরিলা গ্লাস 3 প্রোটেকশনের সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 4 জেন 2 প্রসেসর, যার সাথে 8 জিবি পর্যন্ত র‍্যাম এবং 256 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে। এদিকে ফোনটি পাওয়ার ব্যাকআপের জন্য 5,000 এমএএইচ ব্যাটারি অফার করে। আর ফটোগ্রাফির জন্য এটিতে মেলে 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম।

উল্লেখ্য, ক্রেতারা এর প্যাস্টেল ব্লু, মুনস্টোন সিলভার ও জেড্ ব্ল্যাক – তিনটি কালার ভ্যারিয়েন্ট বিকল্প হিসেবে পাবেন।

সঙ্গে থাকুন ➥