12 হাজার টাকার এই ‘Best Selling’ Redmi ফোনে মিলছে 11 হাজারের বেশি ছাড়, না কিনলে চরম লস!

Published on:

Redmi 12 5G only rs 649

গত মাসের গোড়ার দিকে ভারতের বাজারে পা রাখে Redmi 12 5G ফোনটি, আর অল্প সময়ের মধ্যে এটি প্রচুর ক্রেতাদের পছন্দের তালিকায় জায়গাও করে নেয়। পরিসংখ্যান বলছে যে, ১ মিলিয়ন ভারতীয় মাত্র ২৮ দিনের মধ্যে Redmi-র এই ফোনটি কিনেছেন – ব্যাপক চাহিদার কারণে এটি Amazon-এ ‘বেস্ট সেলিং’ স্মার্টফোন তকমাও পেয়েছে। সেক্ষেত্রে আপনি যদি এখন একটি ভালো 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে Redmi 12 5G আপনার জন্য সঠিক বিকল্প এবং এই মুহূর্তই এটি কেনার সঠিক সময় হতে পারে। আসলে Amazon India বর্তমানে এই ফোনটি খুব সস্তা অফারে বিক্রি করছে। আপনি চাইলে ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ইত্যাদি সুবিধা মিলিয়ে বিশাল ছাড়ে এমনকি ভাগ্য ভালো থাকলে মাত্র ৬৪৯ টাকায় ফোনটি কিনতে পারেন। আসুন তবে, দেখে নিই Redmi 12 5G-তে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ঠিক কী অফার দিচ্ছে।

Amazon Offer: লেটেস্ট Redmi 12 5G এখন কিনতে পারেন জলের দরে

শাওমি রেডমি ১২ ৫জি স্মার্টফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ১৫,৯৯৯ টাকা, তবে এটি অ্যামাজন ইন্ডিয়ায় ২৫% ছাড়ে পাওয়া যাচ্ছে। ফলত এটি কিনতে আপনার ১১,৯৯৯ টাকা খরচ হবে। আবার পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই হ্যান্ডসেটটি কেনার চেষ্টা করলে আপনি ১১,৩৫০ টাকা পর্যন্ত (শর্তাবলি প্রযোজ্য) সাশ্রয় করতে পারবেন। মানে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে রেডমি ১২ ৫জি কেনার জন্য লাগবে মাত্র ৬৪৯ টাকা!

প্রসঙ্গত উল্লেখ্য, কোম্পানির অফিসিয়াল সাইটেও (mi.com) এই অল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠা রেডমি স্মার্টফোনটি কার্যত একই অফারে কেনার সুযোগ মিলছে।

Redmi 12 5G-এর স্পেসিফিকেশন

প্রশ্ন উঠতে পারে কেন এত জনপ্রিয় শাওমির এই ফোনটি? সেক্ষেত্রে বলি, রেডমি ১২ ৫জি স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৫৫০ নিট পিক স্ক্রিন ব্রাইটনেসযুক্ত ৬.৭৯ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥