25 হাজার টাকার কমে 12 জিবি র‌্যাম ও 256 জিবি স্টোরেজের Xiaomi Redmi 12 Pro 5G স্মার্টফোন

Avatar

Published on:

Redmi Note 12 Pro 5G under rs 25000

জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart -এ বর্তমানে Redmi Note 12 সিরিজের একটি প্রিমিয়াম মডেলকে দুর্দান্ত অফারের সাথে বিক্রি করা হচ্ছে। এই ফোনের নাম Redmi Note 12 Pro 5G। আলোচ্য মডেলটির ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা টপ-এন্ড ভ্যারিয়েন্টকে আপনারা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক কার্ড অফারের সাথে প্রায় ৮,০০০ টাকা সাশ্রয় করে কিনে নিতে পারবেন। আবার এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারলে ডিভাইসটিকে কেবল ২,০৪৯ টাকা খরচ করেই বাড়ি নিয়ে আসা যাবে। অর্থাৎ হাই-মিড রেঞ্জের হ্যান্ডসেটকে ফিচার ফোনের দামে কেনার লোভনীয় সুযোগ পেয়ে যাচ্ছেন আপনারা।

Flipkart থেকে সস্তায় কিনুন ১২ জিবি র‍্যাম যুক্ত Redmi Note 12 Pro 5G স্মার্টফোনকে

রেডমি নোট ১২ প্রো ৫জি স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত হাই-এন্ড ভ্যারিয়েন্টের আসল দাম ৩২,৯৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য আপনারা এটিকে ফ্লিপকার্ট থেকে ফ্লাট ১২% বা ৪,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ২৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। তবে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠালে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করা সম্ভব। যেমন ICICI, Kotak Mahindra সহ অন্যান্য নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে অতিরিক্তভাবে আরো ৩,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর ফোনটির দাম কমে ২৫,৯৯৯ টাকা হয়ে যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্ক কার্ডহোল্ডাররা এই ফোনের সাথে ৫% ক্যাশব্যাকের সুবিধাও পেয়ে যাবেন।

কিস্তিতে টাকা শোধ করতে চাইলে নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনে রেডমি ব্র্যান্ডিংয়ের এই হ্যান্ডসেট কিনতে পারেন আপনারা। এছাড়া পুরানো মোবাইল আপগ্রেড করে এই নয়া স্মার্টফোন কিনলে সর্বাধিক ২৬,৯৫০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট মিলবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে রেডমি নোট ১২ প্রো ৫জি -কে ২,০০০ টাকারও কমে পকেটস্থ করা সম্ভব।

Redmi Note 12 Pro 5G -এর স্পেসিফিকেশন

Redmi Note 12 Pro 5G ফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে – ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৯০০ নিট পিক ব্রাইটনেস, DCI-P3 কালার গ্যামেট, HRD10+,ডলবি ভিশন এবং ওয়াইডভাইন এল১ প্রযুক্তি সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার স্টোরেজ হিসাবে ডিভাইসে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। জানিয়ে রাখি, লঞ্চের সময়ে এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনের সাথে প্রি-লোডেড হয়ে এসেছিল। কিন্তু সম্প্রতি ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস আপডেট পেয়েছে।

এদিকে Redmi Note 12 Pro 5G ফোনের পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান থাকছে। এই ক্যামেরাগুলি হল – অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এদিকে সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে রেডমির এই ৫জি হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি আছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি – গ্লেসিয়ার ব্লু, অনিক্স ব্ল্যাক এবং স্টারডাস্ট পার্পল কালার অপশনে এসেছে।

সঙ্গে থাকুন ➥