একবার চার্জে চলবে প্রায় তিনদিন, আরও এক সস্তা 5G ফোন লঞ্চ হল, রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা

Published on:

ZTE Yuanhang 40 Pro Plus Launched

জনপ্রিয় টেক ব্র্যান্ড জেডটিই প্রত্যাশামতোই আজ (২৬ অক্টোবর) তাদের নতুন ZTE Yuanhang 40 Pro+ স্মার্টফোনটি চীনা মার্কেটে লঞ্চ করেছে। এটি ব্র্যান্ডের একটি নতুন মিড-রেঞ্জ ৫জি ফোন, যা ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, MediaTek Dimensity 810 চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৪,৫১০ এমএএইচ ব্যাটারি মতো গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনগুলি অফার করে৷ চলুন ZTE Yuanhang 40 Pro+-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

জেডটিই ইউয়ানহ্যাং ৪০ প্রো প্লাস-এর মূল্য এবং লভ্যতা – ZTE Yuanhang 40 Pro+ Price and Availability

চীনের মার্কেটে জেডটিই ইউয়ানহ্যাং ৪০ প্রো প্লাস-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ২,১৯৮ ইউয়ান (প্রায় ২৫,২০০ টাকা) এবং এটি আজ থেকেই কেনার জন্য বাজারে উপলব্ধ। তবে, জেডটিই ইউয়ানহ্যাং ৪০ প্রো প্লাস চীনের বাইরের বাজারে লঞ্চ হবে কিনা তা স্পষ্ট নয়।

জেডটিই ইউয়ানহ্যাং ৪০ প্রো প্লাস-এর স্পেসিফিকেশন এবং ফিচার – ZTE Yuanhang 40 Pro+ Specifications and Features

জেডটিই ইউয়ানহ্যাং ৪০ প্রো প্লাস-এ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ২৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে। ইউয়ানহ্যাং ৪০ প্রো প্লাস অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাইওএস ১২ (MyOS 12) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Yuanhang 40 Pro+-এর রিয়ার শেলে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Yuanhang 40 Pro+ ৪,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। জেডটিই জানিয়েছে যে, Yuanhang 40 Pro+-এ অন্তর্ভুক্ত ৬৬ ওয়াট চার্জারটি ১৫ মিনিটের মধ্যে ৫৫ শতাংশ চার্জ পূর্ণ করতে পারে। বড় ব্যাটারিটি ৬২ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করে। এছাড়া নিরাপত্তার জন্য, জেডটিই ফোনটিতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

সঙ্গে থাকুন ➥