Oppo A3 Pro 5G: ডিজাইন দেখলে মুগ্ধ হবেন, ফাঁস হল ওপ্পো এ3 প্রো ফাইভ-জি ফোনের ছবি

ওপ্পো তাদের A-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এটি গত বছরের Oppo A2 Pro-এর উত্তরসূরি হিসেবে Oppo A3 Pro 5G নামে বাজারে আসবে। লঞ্চের তারিখ সামনে আসা বা সার্টিফিকেশন সাইটেও ফোনটিকে এখনও দেখা যায়নি। তবে তার আগেই Oppo A3 Pro 5G-এর রেন্ডার ফাঁস হয়ে ডিজাইন প্রকাশ্যে এসেছে। ডিভাইসটির লুকস সবার নজর কাড়বে বলেই মনে করা হচ্ছে।

ফাঁস হল Oppo A3 Pro 5G-এর ডিজাইন রেন্ডার

টিপস্টার স্টিভ হেমারস্টোফার অনলিক্স) দ্বারা শেয়ার করা রেন্ডার অনুযায়ী, ওপ্পো এ3 প্রো 5জি-এর পিছনের প্যানেলে পূর্বসূরি এ2 প্রো-এর মতো একইরকম বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড দেখা যাবে। এটিতে দুটি সেন্সর, একটি ডামি ইউনিট এবং একটি এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত করা হবে৷ ডিজাইন অনেকটা হুয়াওয়ে মেট সিরিজ এবং ওপ্পো ফাইন্ড এক্স-সিরিজের মতো দেখতে লাগে। পাওয়ার এবং ভলিউম রকার বাটন ফোনের ডানদিকে অবস্থান করবে। ছবি দেখে মনে করা হচ্ছে যে, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটিকে পাওয়ার বাটনে এম্বেড না করে, সম্ভবত ডিসপ্লের সাথে ইন্টিগ্রেট করা হবে। স্মার্টফোনটি স্লিম প্রোফাইলের সাথে আসবে।

আবার, ওপ্পো এ3 প্রো 5জি-এর সামনে পাতলা বেজেল দ্বারা বেষ্টিত একটি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। ওপরের এবং নীচের চিনে দুই পাশের তুলনায় সামান্য চওড়া বেজেল দেখা যাবে। স্ক্রিনের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট উপস্থিত থাকবে। আর ফোনের নীচে ইউএসবি-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিল অবস্থান করবে।

অনলিক্স এও প্রকাশ করেছে যে, আসন্ন Oppo A3 Pro 5G-এর পরিমাপ 162.7 x 74.5 x 7.8 মিলিমিটার হবে। এতে 6.7 ইঞ্চির ডিসপ্লে থাকবে তবে রেজোলিউশন, প্যানেলের ধরন এবং রিফ্রেশ রেট – কিছুই এখনও জানা যায়নি। আশা করা যায় খুব শীঘ্রই Oppo A3 Pro 5G-এর বিষয়ে আরও তথ্য অনলাইনে প্রকাশিত হবে।