চার্জ ফুরোতেই চাইবে না! বাহুবলী ব্যাটারিতে ক্রেতাদের মন জয় করবে Redmi K70 Ultra

শাওমি চীনে তাদের প্রবল জনপ্রিয় K-সিরিজের অধীনে Redmi K70 Ultra নামে একটি হাই-এন্ড স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কিন্তু অফিশিয়াল রিলিজের আগেই ফোনটির একগুচ্ছ স্পেসিফিকেশন বিভিন্ন সূত্র মারফৎ সামনে এসেছে। আর এখন Redmi K70 Ultra-এর ব্যাটারির খুঁটিনাটিও অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। কি কি তথ্য উঠে এসেছে এই আপকামিং রেডমি হ্যান্ডসেটটির সম্পর্কে, আসুন দেখে নেওয়া যাক।

Redmi K70 Ultra-এর ব্যাটারি স্পেসিফিকেশন ফাঁস

চীনা ব্র্যান্ডটি এ বছরের প্রথমার্ধে রেডমি কে৭০ আল্ট্রা এবং রেডমি নোট ১৩ টার্বো লঞ্চ করতে চলেছে৷ কে৭০ আল্ট্রা সম্পর্কিত একাধিক তথ্য গত কয়েক সপ্তাহ ধরে অনলাইনে প্রকাশিত হচ্ছে। আর এখন এক চীনা টিপস্টার সোশ্যাল মিডিয়াতে ফোনটির ব্যাটারির ক্ষমতা সম্পর্কে আভাস দিয়েছেন। তার দাবি, রেডমি কে৭০ আল্ট্রা-এ ৫,০০০ এমএএইচ-এর চেয়ে বড় ব্যাটারি ব্যবহার করা হবে।

যখন এক ব্যবহারকারী ওই পোস্টের কমেন্ট সেকশনে জিজ্ঞাসা করেন যে, এর অর্থ ৫,৫০০ এমএএইচ কিনা, তখন টিপস্টার কেবল ‘থাম্বস আপ’ ইমোজি দিয়ে বক্তব্যটি সমর্থন করেন। অর্থাৎ, রেডমি কে৭০ আল্ট্রা বিশাল ৫,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে বাজারে আসবে।

সাম্প্রতিক রিপোর্টগুলি থেকে জানা গেছে যে, Redmi K70 Ultra-এ ১.৫কে রেজোলিউশন এবং ৫,০০০ নিট পিক ব্রাইটনেস সহ ওলেড (OLED) ডিসপ্লে থাকবে। এতে MediaTek Dimensity 9300 প্রসেসর ব্যবহার করা হবে, যা ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫টি র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।