এই হোলিতে রঙিন Offer দিচ্ছে Samsung, 200MP ক্যামেরার প্রিমিয়াম ফোন পাবেন 17000 টাকা সস্তায়

সময়ের সাথে তাল মিলিয়ে বিভিন্ন কোম্পানি ভিন্ন ভিন্ন রকম স্মার্টফোন লঞ্চ করলেও, Samsung-এর জনপ্রিয়তা যে তিমিরে ছিল তাতেই আছে! Xiaomi, Vivo তো বটেই, মায় Apple-কেও পেছনে ফেলে বিশ্বের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড এই দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠানটি। আর যদি Samsung-এর সবচেয়ে শক্তিশালী বা প্রিমিয়াম ফোনের কথা বলা হয়, তাহলে S-সিরিজের আল্ট্রা (Ultra) মডেলগুলির নাম নিতে হবে। কেননা তাদের দামী স্মার্টফোনগুলি ‘আল্ট্রা’ ব্র্যান্ডিংয়ের সাথে আসে। এই ধরণের ফোনগুলিতে বহু অত্যাধুনিক এবং আশ্চর্যজনক ফিচার পাওয়া যায়, কিন্তু iPhone-এর মতো চড়া মূল্যের কারণে সবসময় এগুলি চাইলেও কেনা যায়না। তবে আপনি যদি দীর্ঘ সময় ধরে এই Samsung ফোনগুলি কেনার জন্য কোনো সস্তা অফারের অপেক্ষা করে থাকেন, তাহলে এখনই সেই ইচ্ছেপূরণের সঠিক সময়! আসলে Samsung কোম্পানি এখন ‘Galaxy Ultra Days’ সেল দিচ্ছে, যেখানে তাদের ওই আল্ট্রা স্মার্টফোনগুলিতে বিশাল ছাড় মিলছে। কোম্পানির এই সেলটি আগামী 22 মার্চ পর্যন্ত চলবে – সেক্ষেত্রে আপনি এই সময়ে Samsung Galaxy S24 Ultra, Galaxy S23 Ultra-র মতো হাই-এন্ড মডেল 17,000 টাকা পর্যন্ত আপগ্রেড বোনাসে কিনতে পারবেন। তাই হোলিতে ভালো ফোন হাতে নিয়ে ঘুরতে চাইলে এই ‘Galaxy Ultra Days’-এর অফার সম্পর্কে পুরোটা জেনে নিন এবং ঝটপট অর্ডার করে ফেলুন।

লেটেস্ট Samsung Galaxy S24 Ultra-তে পাবেন এই ছাড়

স্যামসাং গ্যালাক্সি এস24 আল্ট্রার দাম শুরু হচ্ছে 1,29,999 টাকা থেকে। এক্ষেত্রে ‘গ্যালাক্সি আল্ট্রা ডেজ’ সেলে পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই স্মার্টফোনটি কিনলে 6,000 টাকা থেকে 17,000 টাকা পর্যন্ত আপগ্রেড বোনাসের সুবিধা পাওয়া যেতে পারে। যেখানে অবশিষ্ট কাস্টমাররা 12,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। একইভাবে ব্যাঙ্ক ক্যাশব্যাক কম্বোতে বাঁচানো যেতে পারে 3,000 টাকা। এই ফোনটি 24 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই স্কিম কাজে লাগিয়েও কেনা যাবে।

একটু ‘পুরোনো’ Galaxy S23 Ultra-ও কেনা যাবে সস্তায়

ভারতীয় বাজারে স্যামসাং গ্যালাক্সি এস23 আল্ট্রা ফোনের প্রারম্ভিক দাম 1,09,999 টাকা। এক্ষেত্রে আগের ডিভাইসের মতো পুরোনো ডিভাইস বদলে নিয়ে স্মার্টফোনটি কিনলে 5,000 টাকা থেকে 7,500 টাকা পর্যন্ত আপগ্রেড বোনাস মিলবে; সাথে থাকবে 5,000 টাকার ব্যাঙ্ক ক্যাশব্যাক। এছাড়া একসাথে পুরো দাম খরচ করতে না চাইলে 24 মাসের নো-কস্ট ইএমআই স্কিম কাজে লাগানো যেতে পারে।

Samsung Galaxy Ultra ফোনগুলির ফিচার

স্যামসাংয়ের এই ফোনগুলিতে উন্নত মানের অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, সবচেয়ে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন (Qualcomm Snapdragon) প্রসেসর, বিশাল ব্যাটারি এবং ২০০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার মতো ফিচার দেওয়া হয়েছে। পাশাপাশি লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি এস24 আল্ট্রাতে কোম্পানি অনেক এআই (AI) ফিচারও এনেছে – এর মধ্যে ইউজাররা সার্কেল-টু-সার্চ, লাইভ ট্রান্সলেট, চ্যাট অ্যাসিস্ট, ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্ট এবং নোট অ্যাসিস্টের মতো ফিচার ব্যবহার করতে পারবেন। ফোনটির কীবোর্ডেও বিল্ট-ইন এআই ফিচার থাকবে।