10 থেকে 15 হাজার টাকার কমে Realme, Poco ও‌ Motorola-র ফোন পাওয়া যাচ্ছে ফ্লিপকার্ট সেলে

Flipkart Mobile Bonanza সেলে Motorola, Realme এবং Poco-র মত বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বাজেট ফোন আরও কম দামে পাওয়া যাচ্ছে

আপনি কি ১০ থেকে ১৫ হাজার টাকার মধ্যে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? তাহলে আপনার কাছে রয়েছে একটি দুর্দান্ত সুযোগ। কারণ, এখন Flipkart-এ চলছে মোবাইল বোনানজা সেল। যেখানে বিভিন্ন রেঞ্জের স্মার্টফোন পাওয়া যাচ্ছে দারুন সস্তায়। আর এই সেল চলবে আগামী ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত। এই সেলে Motorola, Realme এবং Poco-র মত বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বাজেট ফোন আরও কম দামে পাওয়া যাচ্ছে। আসুন Flipkart Mobile Bonanza সেলে কোন মডেল‌ কত দামে বিক্রি হচ্ছে দেখে নিন।

Motorola G34 5G

Motorola G34 5G এর ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা, যেটি এখন ফ্লিপকার্টে পেয়ে যাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট সহ। আবার ফ্লিপকার্ট আ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও, এই ফোনে ৬২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। তবে মনে রাখতে হবে, এক্সচেঞ্জ বোনাস নির্ভর করবে আপনার পুরনো ফোনের অবস্থা, ব্র্যান্ড এবং কোম্পানির এক্সচেঞ্জ নীতির উপর।

ফিচারের কথা বললে Motorola G34 5G ডিভাইসে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। আর প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। এছাড়াও, এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও উপস্থিত।

Realme 11X

Realme 11X এর ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ফ্লিপকার্টে ১৪,৯৯৯ টাকায় উপলব্ধ। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক-এর মাধ্যমে লেনদেন করলে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়াও, একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো, এই ডিভাইসটি এখন ৫২৮ টাকার মাসিক কিস্তির মাধ্যমেও কেনার সুযোগ পাওয়া যাবে।

ফিচারের কথা বললে এই রিয়েলমি ফোনে দেওয়া হয়েছে ৬.৭২ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য আছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, সেলফির জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া, শক্তিশালী পারফরম্যান্সের জন্য এতে ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসরও ব্যবহার করা হয়েছে।

Poco M6 Pro

Poco M6 Pro এর ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্টে ১১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। সেলের সময় ব্যাঙ্ক অফারে এটি পাওয়া যাচ্ছে আরও ১০ শতাংশ ছাড়ে। আবার সিটিব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে ব্যবহারকারীরা পাবেন ৫০০ টাকার ছাড়। এছাড়াও, পাওয়া যাবে ৬,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

এই ডিভাইসে আছে ৬.৭৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।