মাত্র ৮৪৯৯ টাকায় রেডমি ফোন, 5G ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট, চলছে Fab Phone Fest সেল

Published on:

Smartphones price cut in India up to 30 percentage

যদি আপনি ফেস্টিভ সিজেনে আপনার পছন্দের স্মার্টফোন না কিনতে পারেন তাহলে চিন্তা করবেন না। কারণ এখন Amazon নিয়ে হাজির হয়েছে Fab Phone Fest। গত ২৬ নভেম্বর থেকে শুরু হওয়া এই সেলে Samsung, Realme, Redmi সহ বিভিন্ন ব্র্যান্ডের ফোনের উপর ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। আপনি যদি এই অফারের লাভ ওঠাতে চান তাহলে আর ৩ দিন হাতে সময় রয়েছে। আসুন Amazon Fab Phone Fest সেল থেকে কোন কোন ফোনের সাথে সেরা ডিল দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy M13

স্যামসাংয়ের এই ফোনের উপর ৩০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। ছাড়ের পর ফোনটি ১০,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

Redmi 10A

অ্যামাজন ফ‌্যাব ফোন ফেস্ট সেলে ৮,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে রেডমি ১০এ। মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসরের সাথে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

Realme Narzo 50A

সেল থেকে রিয়েলমির ফোনটি ১১,৪৯৯ টাকায় কেনা যাবে। এতে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়া ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে।

iQOO Z6 Lite 5G

ডিসকাউন্টের পর এই ফোনটি পাওয়া যাবে মাত্র ১৩,৯৯৯ টাকায়। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥