Vivo Y100t 5G: সস্তায় দুর্দান্ত ফোন আনল ভিভো, রয়েছে 120W চার্জিং ও 64MP OIS ক্যামেরা

ভিভো আবারও তাদের Y-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Vivo Y100t 5G। এটি MediaTek Dimensity 8200 প্রসেসর সহ বাজারে এসেছে। এছাড়াও, ফোনটিতে মিলবে ১২০ হার্টজের এলসিডি ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন তাহলে নবাগত Vivo Y-সিরিজের হ্যান্ডসেটটির দাম, স্পেসিফিকেশন, ফিচার এবং উপলব্ধতা সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y100t 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো ওয়াই১০০টি ৫জি-তে ৬.৬৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুলএইচডি+ (২,৩৮৮ × ১,০৮০ পিক্সেল) রেজোলিউশন, ৩৯৪ পিপিআই পিক্সেল ডেনসিটি, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১,৫০০:১ কনট্রাস্ট রেশিও অফার করে। এই ভিভো ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি / ১২ জিবি র‍্যাম, ৮ জিবি এক্সটেন্ডেড র‍্যাম এবং ২৫৬ জিবি / ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ অফার করে। ভিভো ওয়াই১০০টি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩ কাস্টম স্কিনে রান করে।

Vivo Y100t 5G-এর রিয়ার ক্যামেরা সেটআপে এফ/১.৭৯ অ্যাপারচার ও অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের OmniVision OV64B প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর উপস্থিত রয়েছে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo Y100t 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি (২,৫০০ এমএএইচ ডুয়েল-সেল) ব্যবহার করা হয়েছে, যা ১২০ ওয়াট ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এই হ্যান্ডসেটে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং সফ্টওয়্যার-ভিত্তিক ফেস আনলক ফিচার রয়েছে।

Vivo Y100t 5G-এর মূল্য এবং লভ্যতা

Vivo Y100t 5G চীনে তিনটি মেমরি অপশনে লঞ্চ হয়েছে – ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। দাম যথাক্রমে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৫০০ টাকা), ১,৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,৯০০ টাকা) এবং ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২২,৫০০ টাকা)। ফোনটি মিডনাইট ব্ল্যাক এবং স্নো হোয়াইট এবং মাউন্টেন গ্রিন কালারে বেছে নেওয়া যাবে। বর্তমানে চীনে Vivo Y100t 5G-এর প্রি-অর্ডার চালু রয়েছে এবং আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে এটির বিক্রি শুরু হবে। তবে, এই ফোনটি ভারত সহ গ্লোবাল বাজারে কবে পা রাখবে, সেসম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানায়নি ভিভো।