Vivo Y58 5G হইচই ফেলে লঞ্চ হল, রয়েছে 50MP ক্যামেরা, বিশাল 6,000mah ব্যাটারি

Vivo Y58 5G আজ মার্কেটে লঞ্চ হয়ে গেল। এটি একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যা প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে এসেছে। সংস্থার দাবি, ফোনটিতে ইন্ডাস্ট্রির সবচেয়ে উজ্জ্বল সানলাইট ডিসপ্লে রয়েছে। এছাড়া, Vivo Y58 5G-এর অন্যতম আকর্ষণ IP54 ওয়াটারপ্রুফ রেটিং, ফাস্ট চার্জিং, ও শক্তিশালী ব্যাটারি। চলুন ডিভাইসটির দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Vivo Y58 5G স্পেসিফিকেশন, ফিচার্স

ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনে ৬.৭২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে স্ন্যাপড্রাগন ৪ জেন ২ (Snapdragon 4 Gen 2) প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনে মিলবে। সঙ্গে অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম ও মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

ফটোগ্রাফির কথা বললে, ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল এআই পোট্রেট ক্যামেরা ও ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা রয়েছে। আর সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। ৬,০০০ এমএএইচ ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

এছাড়া, ভিভো ওয়াই৫৮ ৫জি-র বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্টিরিও স্পিকার সেটআপ, ৩০০ শতাংশ অডিও বুস্টার, ডুয়াল সিম, লো ব্লু লাইট সার্টিফিকেশন, ডুয়াল ব্যান্ড ওয়াই ফাই, প্রভৃতি।

Vivo Y58 5G দাম

ভারতের বাজারে ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের একটাই কনফিগারেশনে উপলদ্ধ হবে। দাম ১৯,৪৯৯ টাকা। গ্রীন ও হিমালয়ান ব্লু কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে এটি।