আসছে Samsung Galaxy M42 এবং Galaxy M12s, থাকবে ৬৪ এমপি ক্যামেরা

samsung-reportedly-working-on-galaxy-m42-and-galaxy-m12s

এমাসেই ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy M51। তবে এছাড়াও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি আরও দুটি M সিরিজের স্মার্টফোন আনার পরিকল্পনা নিয়েছে। Samsung Galaxy M42 এবং Galaxy M12s নামের এই দুই ফোনের ওপর কাজ শুরু করেছে কোম্পানিটি। যদিও স্যামসাং গ্যালাক্সি এম ৪২ বা গ্যালাক্সি এম ১২এস সম্পর্কে রিপোর্টে বিশেষ কিছু জানানো হয়নি। তবে বলা হয়েছে ফোন গুলি ২০২০ এর শেষের দিকে লঞ্চ হবে।

SamMobile এর এই এক্সক্লুসিভ রিপোর্ট থেকে জানা গেছে, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy M41 এর ওপর থেকে নজর সরালেও, তারা Samsung Galaxy M42 এবং Galaxy M12s ফোন দুটির ওপর কাজ শুরু করেছে। Galaxy M সিরিজের এই দুই ফোনের মডেল নম্বর হবে যথাক্রমে SM-M425F এবং SM-M127F।

রিপোর্টে বলা হয়েছে SM-M425F ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আবার এতে ১২৮ জিবি স্টোরেজ থাকবে। যদিও এছাড়াও ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি। এমনকি SM-M127F মডেল নম্বরের ফোনটি সম্পর্কে কিছু জানা যায়না। তবে আমরা আশা করতে পারি এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

স্যামসাং মূলত ভারত সহ বেশ কয়েকটি দেশের জন্য M সিরিজের স্মার্টফোন লঞ্চ করে, যেখানে বাজেট স্মার্টফোন ব্যাপক জনপ্রিয়। এই সিরিজে ইতিমধ্যেই কোম্পানি বহু স্মার্টফোন লঞ্চ করেছে। এন্ট্রি লেভেল থেকে মিড রেঞ্জে আসা এই ফোনগুলি Xiaomi, Realme এর মত কোম্পানিদের টেক্কা দিতে লঞ্চ করা হয়। এখন দেখার Samsung Galaxy M42 এবং Galaxy M12s ঠিক কবে এবং কি স্পেসিফিকেশন সহ আসে।