1500 টাকার কমে কলিং স্মার্টওয়াচ, Boult Striker Plus কিনবেন নাকি

Published on:

Boult striker plus launched in india under 1500 rupes calling Smartwatch

ভারতীয় বাজারে সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টওয়াচ হিসেবে লঞ্চ হল Boult Striker Plus। দেড় হাজার টাকারও কম দামে আসা নতুন এই স্মার্ট ঘড়িতে রয়েছে একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোড। সেই সঙ্গে এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া নতুন Boult Striker Plus স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult Striker Plus-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Boult Striker Plus স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। এটি ব্ল্যাক, ব্লু, এমারেল্ড এবং হোয়াইট কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি। আর এর সাথে ক্রেতারা পাবেন ১ বছরের ওয়্যারেন্টি।

Boult Striker Plus-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Boult Striker Plus স্মার্টওয়াচটি ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির এইচডি ডিসপ্লে সহ এসেছে, যা সর্বোচ্চ ৩৫০ নিট উজ্জ্বলতা অফার করবে। এর ডান ধারে থাকছে একটি ক্রাউন বাটন।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, ব্লাড প্রেসার মনিটর, মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার এবং স্লিপ মনিটর উপলব্ধ। সেইসঙ্গে এতে পাওয়া যাবে ব্রিদিং ট্রেনার এবং সিডেন্টারি রিমাইন্ডার। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে রয়েছে ক্রিকেট, বাস্কেট, যোগা, রানিং, সাইক্লিংয়ের মত ১২০টি স্পোর্টস মোডের সুবিধা।

আবার ব্লুটুথ কলিংয়ের জন্য Boult Striker Plus স্মার্টওয়াচে ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি এবং বিল্ট-ইন মাইক্রোফোন ও স্পিকার বর্তমান। তদুপরি টাইমপিসটির নজরকাড়া বৈশিষ্ট্য হলো নোটিফিকেশন ডিসপ্লে, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, ওয়েদার আপডেট, ফাইন্ড মাই ফোন ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥