জল ও ধূলো লাগলেও নষ্ট হবে না, 30 দিন পর্যন্ত ব্যাটারি ব‌্যাকআপ সহ লঞ্চ হল এই Smartwatch

Avatar

Published on:

Crossbeats everest smartwatch launched in india with amoled display price specifications

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Crossbeats ব্র্যান্ডের নতুন Crossbeats Everest স্মার্টওয়াচ। অ্যালুমিনাম ফ্রেম সহ টাইটেনিয়াম ফিনিসের মজবুত ডিজাইনের এই নতুন স্মার্টওয়াচটি ধূলো, শক এবং আর্দ্রতা থেকে সুরক্ষিত থাকবে। তাছাড়া এতে রয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Crossbeats Everest স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Crossbeats Everest-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Crossbeats Everest স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি ব্ল্যাক এবং গ্রিন দুটি কালারের এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ওয়্যারেবলটি।

Crossbeats Everest-এর ফিচার ও স্পেসিফিকেশন

নতুন Crossbeats Everest স্মার্টওয়াচটি ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে, যার রেজোলিউশন ৪৬৬ x ৪৬৬ পিক্সেল এবং এটি সর্বোচ্চ ৮৫০ নিট উজ্জ্বলতা অফার করবে। শুধু তাই নয়, এতে পাওয়া যাবে ২০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস, যার থেকে ব্যবহারকারী তার পছন্দমতো ওয়াচফেস বেছে নিতে পারবেন।

অন্যদিকে ঘড়িটিতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড এবং হেলথ ফিচার হিসেবে এতে ব্লাড প্রেসার মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, স্লিপ প্যাটার্ন এবং হার্ট রেট মনিটর উপলব্ধ।

এবার আসা যাক Crossbeats Everest স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩২০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু স্ট্যান্ডবাই মোডে এটি ৩০ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। তদুপুরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, রিমোট ক্যামেরা কন্ট্রোল, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও ফোন ফাইন্ডিং ফিচার ইত্যাদি। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥