ফের শাওমির বাজিমাত, Snapdragon 8 Gen 4 প্রসেসর যুক্ত প্রথম ফোন হবে Xiaomi 15

Published on:

Xiaomi 15 Processor

Xiaomi 14 Ultra ফোনটি সম্প্রতি ব্র্যান্ডের টপ-এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবে বাজারে পা রেখেছে। এখন শোনা যাচ্ছে যে, Xiaomi 14 লাইনআপের উত্তরসূরি মডেলগুলি প্রত্যাশার চেয়ে আগেই বাজারে হাজির হতে পারে। আপকামিং Xiaomi 15 সিরিজটি ছয় মাসেরও কম সময়ের মধ্যে লঞ্চ করা হতে পারে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Xiaomi 15 সিরিজ তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে

চীনা ব্র্যান্ডের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ শাওমি ১৫ বর্তমান প্রজন্মের শাওমি ১৪-এর মতো একই লঞ্চ টাইমলাইন অনুসরণ করবে বলে আশা করা হচ্ছে। জানিয়ে রাখি, লেটেস্ট লাইনআপটি প্রাথমিকভাবে গতবছর অক্টোবরে উন্মোচন করা হয়েছিল, আর গ্লোবাল মার্কেটে এটিকে এবছরের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হয়। আর এখন, সুপরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে শাওমি ১৫ এবং শাওমি ১৫ প্রোও আগামী অক্টোবরের মাঝামাঝি আসতে পারে।

তাই, এর গ্লোবাল রোল আউট সম্ভবত ২০২৫ সালের প্রথম দিকেই শুরু হতে পারে। এখন পর্যন্ত যা জানা গেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, শাওমি ১৫ সিরিজটি সর্বপ্রথম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসরের সাথে আত্মপ্রকাশ করবে। এছাড়াও আরেক টিপস্টার জানিয়েছেন যে শাওমি ১৫ পুরো লাইনআপের জন্য একটি হাই-ম্যাগনিফিকেশন টেলিফটো সেন্সর সহ নতুন ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স অফার করবে।

উল্লেখ্য, বেস Xiaomi 15 মডেলে তার পূর্বসূরি মতো একই ৬.৩৬ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে শোনা যাচ্ছে। এছাড়া, সিরিজটিতে একটি আল্ট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। তবে মনে রাখবেন যে এগুলি এখনও অনুমান-নির্ভর। তাই এর সত্যতা সম্পর্কে নিশ্চিত হতে, আরও রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥