Homeস্মার্টওয়াচএকদিনেই রেকর্ড ভেঙে চুরমার, OnePlus Watch 2 কিনতে হুড়োহুড়ি স্মার্টওয়াচ প্রেমীদের

একদিনেই রেকর্ড ভেঙে চুরমার, OnePlus Watch 2 কিনতে হুড়োহুড়ি স্মার্টওয়াচ প্রেমীদের

রেকর্ড ভাঙতে কেবল একদিন নিল OnePlus Watch 2। সদ্য লঞ্চ হওয়া স্মার্টওয়াচটি প্রথম সেলেই তার পূর্বসূরীকে ছাপিয়ে গেল। আজ ওয়ানপ্লাস ইউরোপের এক্স হ্যান্ডেল থেকে এই তথ্য জানানো হয়েছে। মূলত একাধিক অত্যাধুনিক ফিচার ও আকর্ষণীয় লুক সহ আসায় OnePlus Watch 2 কিনতে আগ্রহ দেখাচ্ছে ফ্যানেরা।

OnePlus Watch 2 বিক্রিতে রেকর্ড গড়লো

সম্প্রতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ ইভেন্টে ওয়ানপ্লাস ওয়াচ ২ এর উপর থেকে পর্দা সরানো হয়‌। এরপর দ্রুত একে সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হয়। আর সেলের প্রথম দিনের পূর্বের সব রেকর্ড ভেঙে দিয়েছে ওয়ানপ্লাস ওয়াচ ২। টুইটে সংস্থাটি লিখেছে, ওয়ানপ্লাস ওয়াচ ১ লঞ্চের পর সেল শুরুর একমাসের মধ্যে যে পরিমাণ বিক্রি হয়েছে, তা একদিনেই ছাপিয়ে গেছে উত্তরসূরীটি।

জানিয়ে রাখি, OnePlus Watch 2 আপাতত প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। এর ওপেন সেল এখনও শুরু হয়নি। আগামী ৪ মার্চ থেকে এটি ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে।

OnePlus Watch 2 এর ফিচার ও দাম

OnePlus Watch 2 এর কথা বললে, এতে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৬০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। এটি স্ন্যাপড্রাগন ডব্লু৫ প্রসেসর সহ এসেছে।আর এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ পাওয়া যাবে। গুগল ওএস ৪ চালিত স্মার্টওয়াচটিতে ৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব‌্যাকআপ দেবে। আর বেশি ব্যবহারে এটি ৪৮ ঘন্টা চলবে। OnePlus Watch 2 এর দাম শুরু হয়েছে ২৯৯.৯৯ ডলার (প্রায় ২৪,৮০০ টাকা)।

RELATED ARTICLES

Most Popular