ঋষভকে বিয়ে করা নিয়ে প্রশ্ন করা হল উর্বশীকে, অপ্রস্তুত হয়ে দুই লাইনে জবাব‌ দিলেন নায়িকা

Published on:

Rishabh Pant Urvashi Rautela Marriage

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) ও ঋষভ পান্থের (Rishabh Pant) বিতর্ক কারও কাছেই গোপন নয়। কয়েক বছর আগে শোনা গিয়েছিল, পন্থ ও উর্বশী ডেট করছেন। তখনই বলা হয়, রাউতেলার নম্বর ব্লক করে দিয়েছেন ঋষভ পান্থ। পান্থকে নিয়ে বহুবার বিবৃতি দিয়েছেন উর্বশী। কিন্তু পান্থের দিক থেকে কখনও কিছু বলা হয়নি। এবার আরও একবার পান্থকে নিয়ে মুখ খুললেন উর্বশী।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে ভারতীয় ক্রিকেট দলের তারকা ঋষভ পান্থ সম্পর্কে কিছু কৌতূহলী প্রশ্ন জিজ্ঞাসা করা হয়। পান্থের সাথে ঊর্বশীকে বিয়ে করা নিয়ে প্রশ্ন করা হয়। সঞ্চালক সোশ্যাল মিডিয়ার একটি কমেন্ট পড়ে জানতে চান- ‘ঋষভ আপনাকে সম্মান করে। উনিও আপনাকে খুশি রাখবে। আমি খুশি হব যদি আপনি পান্থকে বিয়ে করেন।’ এই প্রশ্নের জবাব দিতে বলা হয় উর্বশীকে। জবাবে বলিউড অভিনেত্রী বলেন- নো কমেন্ট।

২০২২ সালের ডিসেম্বরে ঋষভ পান্থের একটি দুর্ঘটনা ঘটেছিল। সেই সময়েও উর্বশী রাউতেলা একটি পোস্ট দিয়ে তার প্রতি শুভকামনা প্রকাশ করেছিলেন। এখন ভারতীয় দলের হয়ে মাঠে নামার জন্য প্রস্তুত ঋষভ পান্থ। প্রায় ১৫ মাস মাঠের বাইরে থাকার পর আইপিএল ২০২৪ (IPL 2024) থেকে কামব্যাক করলেন পান্থ। দারুণ ছন্দেও আছেন তিনি। যে কারণে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন পান্থ। ঋষভের পাশাপাশি উইকেটকিপার হিসেবে রাখা হয়েছে সঞ্জু স্যামসনকে।

আইপিএল ২০২৪-এ এখনও পর্যন্ত ১১টি ম্যাচ খেলেছেন ঋষভ। এর মধ্যে তার ব্যাট ৪৪ গড়ে এসেছে ৩৯৮ রান। তার স্ট্রাইক রেট ১৫৯। তিনটি ফিফটিও হাঁকিয়েছেন তিনি। তার সাথে এসেছে ২৪টি ছক্কাও।

সঙ্গে থাকুন ➥