স্মার্টওয়াচ প্রেমীরা কোথায়? ২০০ টাকা ছাড়ে সদ্য লঞ্চ হওয়া Cult.sport Active T স্মার্টওয়াচ

Published on:

Cult.sport Active T launched India

ভারতে পা রাখল Cult.sport সংস্থার নতুন Cult.sport Active T স্মার্টওয়াচ। নবাগত এই ওয়্যারেবল ডিভাইসটি ২.০১ ইঞ্চি ডিসপ্লে সহ এসেছে এবং এটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। আর ভারতীয় ক্রেতাদের জন্য এই ঘড়িটির দামের ওপর থাকছে বিশেষ অফার। চলুন দেখে নেওয়া যাক নতুন Cult.sport Active T স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Cult.sport Active T-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Cult.sport Active T স্মার্টওয়াচের এই মুহূর্তে দাম রাখা হয়েছে ১,৫৯৯ টাকা। যদিও এর আসল মূল্য ১,৭৯৯ টাকা। এটি ব্ল্যাক, ব্লু এবং গ্রে কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Cult.sport Active T-এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন Cult.sport Active T স্মার্টওয়াচ প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি ফিটনেস প্রেমীদের জন্য উপযুক্ত। আর এতে দেওয়া হয়েছে সরু বেজেল সহ ২.০১ ইঞ্চি এইচডি ডিসপ্লে। তাছাড়া এতে ব্লুটুথ কলিংয়ের জন্য রয়েছে সিঙ্গেল চিপসেট।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, মহিলাদের মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। তবে এর সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো ১০০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট। তাই এটি সহজেই ব্যবহারকারীর ফিটনেস রুটিন ট্র্যাক করতে পারবে। এখানেই শেষ নয়। এতে পাওয়া যাবে ২০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস।

এবার আসা যাক Cult.sport Active T স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত সাধারণ ব্যবহারে পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটিতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥