এত কমে লাক্সারি স্মার্টওয়াচ, Fire-Boltt Dagger Luxe প্রিমিয়াম মেটাল বডির সাথে লঞ্চ হল

Published on:

Fire-Boltt Dagger Luxe launched in india with premium design price details

ভারতীয় বাজারে ঘোষিত হল নতুন Fire-Boltt Dagger Luxe স্মার্টওয়াচ। এটি বাজার চলতি Fire-Boltt Dagger স্মার্টওয়াচের আপগ্রেড ভার্সন। গোলাকৃতি ডায়ালের এই প্রিমিয়াম স্মার্টওয়াচটি শক্তিশালী স্টেইনলেস স্টিল শকপ্রুফ মেটাল বডির তৈরি এবং এর সাথে দেওয়া হচ্ছে স্লিক মেটালিক স্ট্র্যাপ। সংস্থার মতে, একবার চার্জে নয়া স্মার্টওয়াচ ৮ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Dagger Luxe স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Dagger Luxe- দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Dagger Luxe স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। এটি স্টেইনলেস স্টিল ফিনিশের ব্ল্যাক এবং সিলভার দুটি কালার অপশনে এসেছে। আগামী ১৬ জুন থেকে ই-কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

Fire-Boltt Dagger Luxe-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Dagger Luxe স্মার্টওয়াচটি ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৬৬ x ৪৬৬ পিক্সেল। আবার ব্লুটুথ কলিং ফিচারের জন্য ঘড়িটিতে ইনবিল্ট মাইক্রোফোন ও স্পিকার উপলব্ধ। শুধু তাই নয়, ঘড়িটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার। উপরন্তু ঘড়িটিতে মিলবে একাধিক স্পোর্টস মোডের সুবিধা। আবার নেভিগেশনের জন্য ঘড়িটির ডায়ালের পাশে থাকছে দুটি পুশ বাটন।

এবার আসা যাক Fire-Boltt Dagger Luxe এর ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে ৮ দিন এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এছাড়া ঘড়িটি ২৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে সক্রিয় থাকবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥