২ হাজার টাকার কমে কলিং ফিচার সহ লঞ্চ হল Fire-Boltt Destiny স্মার্টওয়াচ

Avatar

Published on:

Fire-Boltt Destiny launched in india price under rs 2000 with calling features

Fire-Boltt আজ ভারতে লঞ্চ করল প্রিমিয়াম লুকের নতুন স্মার্টওয়াচ, Fire-Boltt Destiny। এর দাম রাখা হয়েছে ২,০০০ টাকার কম। ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়িটিতে থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোডের সুবিধা। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Destiny স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Destiny-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Destiny স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি আগামী ১১ জুলাই থেকে কেনার জন্য বাজারে উপলব্ধ হবে। ক্রেতারা পিঙ্ক, বেইজ, ব্ল্যাক এবং সিলভার কালার অপশনে এটি বেছে নিতে পারবেন। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

Fire-Boltt Destiny-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Destiny স্মার্টওয়াচটি হাই ডেফিনেশন ১.৩৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা ক্রিস্টাল ক্লিয়ার ভিজুয়াল প্রদান করার প্রতিশ্রুতি দেয়। আর জিংক অ্যালয় ফ্রেম এবং অ্যালুমিনিয়াম অ্যালয় বাটন যুক্ত এই ডিসপ্লের রেজোলিউশন ৩৬০ x ৩৬০ পিক্সেল।

অন্যদিকে, ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার। তাই ব্যবহারকারী সহজেই হাতে ঘড়ি থেকে ফোন কল ধরতে এবং করতে পারবেন। শুধু তাই নয়, ঘড়িটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। ফলে ভয়েস কম্যান্ডের মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব।

তদুপরি, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ মনিটর এবং মহিলাদের জন্য মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার। এমনকি এতে পাওয়া যাবে ১২৩টি স্পোর্টস মোডের সুবিধা। এর মধ্যে থাকছে রানিং, সাইক্লিং, সুইমিং ইত্যাদি। এখানেই শেষ নয়, Fire-Boltt Destiny স্মার্টওয়াচে ব্যবহারকারী পাবেন একাধিক ওয়াচফেস। পাশাপাশি থাকছে মিউজিক ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট, টাইমার, অ্যালার্ম এবং স্টপওয়াচের সুবিধা। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥