দীর্ঘ ব্যাটারি ও ব্লুটুথ কলিংয়ের সাথে সস্তায় লঞ্চ হল Fire-Boltt Phoenix Ultra স্মার্টওয়াচ

Published on:

Fire-Boltt Phoenix Ultra launched in india with Bluetooth calling price

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল নতুন Fire-Boltt Phoenix Ultra স্মার্টওয়াচ। সাশ্রয়ী মূল্যে আসা নতুন এই ঘড়িটি স্টিলের তৈরি এবং এতে ১২০টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। আর ব্লুটুথ সমর্থনকারী এই স্মার্টওয়াচটি একবার চার্জে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক Fire-Boltt Phoenix Ultra স্মার্টওয়াচটির দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Fire-Boltt Phoenix Ultra -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Phoenix Ultra স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি ব্লু, গোল্ড, ডার্ক গ্রে, সিলভার এবং রেনবো কালার অপশনে উপলব্ধ। ই- কমার্স সাইট অ্যামাজন ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে আগামী ১ মে থেকে এটি কেনা যাবে।

Fire-Boltt Phoenix Ultra -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Phoenix Ultra স্মার্টওয়াচটি স্টিল ডিজাইন ও গ্লাস কভার সহ এসেছে। আর এর ডান ধারে থাকছে একটি রোটেটিং ক্রাউন। তাছাড়া ঘড়িটির ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে ২৪০x ২৪০ পিক্সেল রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। শুধু তাই নয়, এতে রয়েছে ১০০টি ওয়াচফেস সাপোর্ট।

অন্যদিকে, নয়া স্মার্টওয়াচে থাকছে কল হিস্ট্রি অপশন, কুইক ডায়াল প্যাড এবং সিঙ্ক কন্টাক্ট। তদুপরি ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে বিল্ট-ইন মাইক এবং স্পিকার উপলব্ধ। তাই হাতের ঘড়ি থেকে সহজেই ফোন কল ধরা এবং করা সম্ভব।

উপরন্তু ওয়্যারেবলটি ১২০টি স্পোর্টস মোড সাপোর্ট এবং SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর সহ এসেছে। সেই সঙ্গে এতে স্লিপ ট্র্যাকার বর্তমান। এবার আসা যাক Fire-Boltt Phoenix Ultra স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP67রেটিং।

সঙ্গে থাকুন ➥