Fire Boltt Wristphone: আসছে ভারতের প্রথম হাতে পরা রিস্টফোন, কি কি বৈশিষ্ট্য থাকবে দেখে নিন

Avatar

Published on:

Fire Boltt Wrist Phone India Launch Soon

বর্তমানে ভ্রমণের সময় বা অন্যান্য কোনো কাজের সময় স্মার্টফোনের মতো বড় ডিভাইস ব্যবহার করা সবসময় সম্ভব হয়ে ওঠে না। তবে এই সমস্যার সমাধান নিয়ে আসতে চলেছে Fire Boltt সংস্থাটি, কারণ শীঘ্রই তারা ভারতে তাদের প্রথম Wrist Phone লঞ্চ করতে চলেছে। উল্লেখ্য, ইতিমধ্যেই একটি ই-কমার্স ওয়েবসাইটে Fire Boltt-এর Wrist Phone-এর জন্য একটি মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে। চলুন জেনে নেওয়া যাক, Fire Boltt-এর এই আসন্ন Wrist Phone কি কি ফিচার অফার করবে।

Fire Boltt Wrist Phone সম্পর্কে কি কি জানা গেছে

ফায়ার বোল্ট রিস্ট ফোনের ল্যান্ডিং পেজে নিশ্চিত করা হয়েছে যে, শীঘ্রই ডিভাইসটি লঞ্চ হবে। অফিশিয়াল ওয়েবসাইটে “Comming Soon” ট্যাগ লেখা দেখা গেছে।

আবার Flipkart-এ এই নতুন গ্যাজেটের ডিজাইনও প্রকাশ করা হয়েছে। যার ভিত্তিতে বলা যায় যে, এতে চৌকো ডিসপ্লে থাকবে, তবে এর চারপাশের কোনগুলি গোলাকার হবে। এছাড়া, এর চারপাশে ধাতব কেস দেওয়া হবে। এটি দেখে অনেকেরই অ্যাপেল ওয়াচের কথা মনে পড়তে পারে।

আবার ফায়ার বোল্ট রিস্ট ফোন এর পাশে বাটন এবং রোটেটিং ক্রাউন দেখা গেছে। আর নামের মতোই এটি স্মার্টফোন ছাড়াই স্বতন্ত্র ভাবে কাজ করতে সক্ষম। অর্থাৎ এই ঘড়িটির সমস্ত ফাংশন সঞ্চালনের জন্য কোনো স্মার্টফোনের প্রয়োজন হবে না। এই ডিভাইসে ই-সিম সাপোর্ট সহ একটি অপারেটিং সিস্টেমও থাকতে পারে। আশা করা হচ্ছে, এটি ফায়ার ওএস (FireOS) দ্বারা চালিত হবে। এছাড়াও, ব্যবহারকারীরা এর মাধ্যমে সোশ্যাল মিডিয়া ব্রাউজিং, ট্যাব বুকিং, একাধিক অ্যাপ সাপোর্টের সুবিধা এবং খাবার অর্ডার করার মতো কাজ করতে সক্ষম হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, সংস্থাটি যদিও এখনো Fire Boltt Wrist Phone এর লঞ্চের তারিখ প্রসঙ্গে কোনো তথ্য প্রকাশ করেনি। সম্প্রতি সংস্থাটি দেশে Fire Boltt Huracan এবং Fire Boltt Armour নামের দুটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে।

সঙ্গে থাকুন ➥