itel Smartwatch: মোবাইলের পর সস্তায় স্মার্টওয়াচ আনল আইটেল, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

Avatar

Published on:

itel Smartwatch 2 1GS launched in India

ভারতীয় বাজারে নিজেদের স্মার্টওয়াচ পোর্টফোলিওকে আরও সম্প্রসারিত করল আইটেল। সংস্থাটি আজ itel Smartwatch 2 এবং Smartwatch 1GS লঞ্চ করেছে। বাজেট রেঞ্জের দুটি স্মার্টওয়াচই ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট সহ এসেছে। তাছাড়া উভয় স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.১ এবং জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এগুলি IP68 রেটিং প্রাপ্ত। চলুন দেখে নেওয়া যাক নতুন itel Smartwatch 2 এবং Smartwatch 1GS স্মার্টওয়াচগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

itel Smartwatch 2 এবং Smartwatch 1GS এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে আইটেল স্মার্টওয়াচ ১জিএস এবং স্মার্টওয়াচ ২ ঘড়ি দুটির দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২,৯৯৯ টাকা এবং ২,৪৯৯ টাকা। এর মধ্যে স্মার্টওয়াচ ২ সোল ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে এবং স্মার্টওয়াচ ১ জিএস মডেলটি ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ।

itel Smartwatch 2 এবং Smartwatch 1GS স্মার্টওয়াচগুলির ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত আইটেল স্মার্টওয়াচ ১ জিএস মডেলের ঘড়িটি অ্যালুমিনিয়াম অ্যালয় ফ্রেমের সাথে এসেছে। যার ১.৩২ ইঞ্চি গোলাকৃতির আইপিএস এলসিডি স্ক্রীনের চারিদিকে রয়েছে স্টাইলিশ মেটালিক টেক্সচার। তাছাড়া ঘড়িটিতে SPo2 সেন্সর, স্লিপ মনিটর, হার্ট রেট মনিটর উপলব্ধ।
শুধু তাই নয়, পাওয়ার ব্যাকআপের জন্য ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ২৫০ এমএএইচ ব্যাটারি, যা ব্লুটুথ কলিং সহ ঘড়িটিকে ৫ ঘন্টা পর্যন্ত সক্রিয় রাখবে। এছাড়া ঘড়িটিতে স্টপ ওয়াচ, বিল্ট-ইন গেম, রিমোট ক্যামেরা কন্ট্রোল বর্তমান।

এবার আলোচনা করা যাক আইটেল স্মার্টওয়াচ ২ সম্পর্কে। এতে রয়েছে ইন-বিল্ট লোকাল মিউজিক প্লেয়ার, যাতে ১২৮ এমবি স্টোরেজ বর্তমান। এখানে ব্যবহারকারী তাদের পছন্দের ৪০টি গান মজুদ করে রাখতে পারবেন। আবার ঘড়িটিতে ডুয়েল কানেকশন সাপোর্ট করবে। তাই একই সাথে এটিকে স্মার্টফোন এবং ইয়ারফোনের সঙ্গে যুক্ত করা সম্ভব। তদুপরি ঘড়িটিতে রয়েছে থান্ডার ব্যাটেলশিপ, ইয়ং বার্ড, ২০৪৮ এর মতো ইনবিল্ট গেম।

সঙ্গে থাকুন ➥