পড়ে গেলেও ভাঙবে না, সস্তায় বাজারে এল রাগড ডিজাইনের NoiseFit Force স্মার্টওয়াচ

Published on:

Noise NoiseFit Force Rugged Design Launched

ভারতে আত্মপ্রকাশ করল Noise সংস্থার নতুন রাগড ডিজাইনের স্মার্টওয়াচ, যার নাম NoiseFit Force। আউটডোরে যারা কাজকর্ম করেন তাদের জন্যই মূলত এই ঘড়িটি। কারণ এর শক্তপোক্ত ডিজাইন যেকোনো আঘাত থেকে ঘড়িটিকে সুরক্ষা দেবে। তাছাড়া এতে রয়েছে একাধিক হেলথ ফিচারের সাথে বিভিন্ন স্পোর্টস মোড। এমনকি একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন NoiseFit Force স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise NoiseFit Force স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজফিট ফোর্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। টিল গ্রীন, মিস্ট্রি গ্রে এবং লুনার ব্ল্যাক, এই তিনটি কালার অপশনে উপলব্ধ। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

Noise NoiseFit Force স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজফিট ফোর্স স্মার্টওয়াচটি গোলাকৃতির ডায়ালের সাথে এসেছে। তাছাড়া রাগড ডিজাইন হওয়ার দরুন ঘড়িটি যেকোনো ধুলো, স্ক্র্যাচ এবং জল থেকে সুরক্ষা দেবে। এমনকি এর ডান ধারে রয়েছে একটি ফাঙ্কশনাল রোটেটিং ক্রাউন। তার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। শুধু তাই নয়, ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৩২ ইঞ্চি ডিসপ্লে যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল এবং সর্বোচ্চ উজ্জ্বলতা ৫৫০ নিট। এর সঙ্গে ঘড়িটিতে ১৫০টি কাস্টমাইজেবল ওয়াচফেস সাপোর্ট করবে।

অন্যদিকে, নয়া এই ঘড়িতে হেলথ ফিচার হিসাবে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, স্টেপ কাউন্টার, সিডেন্টারি রিমাইন্ডার এবং ব্রিদিং সেশন। তদুপুরি ঘড়িটি একাধিক স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। এর মধ্যে রয়েছে রানিং, সাইকলিং, ক্রিকেট, হকি, ট্রেকিং ইত্যাদি।

আবার নতুন NoiseFit Force স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য ঘড়িটিতে কল লক এবং ডায়াল প্যাড উপলব্ধ। তবে এখানেই শেষ নয়। নতুন স্মার্টওয়াচ এআই ভয়েস অ্যাসিস্ট্যান্টও অফার করবে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তাছাড়া ওয়্যারেবলটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য ক্যামেরার রিমোট কন্ট্রোল, অ্যালার্ম, রিমাইন্ডার নোটিফিকেশন ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥